কলকাতা কথকতা

দুই চ্যানেলের যুদ্ধে এবার কি সেনাপতির ভূমিকায় মীর আর যীশু !

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা

কলকাতা কথকতা ২০ সেপ্টেম্বর ২০২০, রোববার | সর্বশেষ আপডেট: ৭:৫৯

কাদম্বিনী আর প্রথম কাদম্বিনী নিয়ে বাংলার দুই সেরা বিনোদন চ্যানেলের যুদ্ধ শুরু। সলতে পাকানোর কাজটা অবশ্য দুই চ্যানেল জি বাংলা আর স্টার জলসা আগেই করেছিল। অবিভক্ত বাংলার প্রথম মহিলা চিকিৎসকের জীবন নিয়ে সিরিয়াল দুই চ্যানেলের যুদ্ধকে প্রকাশ্যে নিয়ে এলো। দুই চ্যানেলের সাম্প্রতিক যুদ্ধে সম্ভবত দেখা যাবে দুই তারকা সঞ্চালক মীর এবং যীশুকে। মীরের মীরাক্কেল শুরু হচ্ছে জি বাংলায়। পাল্টা চ্যালেঞ্জ দিতে স্টার জলসা নিয়ে আসছে কমেডি শো হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি। হাসিওয়ালাতে বিচারকের আসনে থাকছেন অপরাজিতা আঢ্য, অঙ্কুশ হাজরা এবং রজতাভ দত্ত। এরমধ্যে রজতাভ মীরাক্কেলে ছিলেন বিচারকের আসনে।
ক্যাম্প বদলেই তিনি হাসিওয়ালার প্রোমোতে বলছেন, টুকে জোক বলার দিন আর নাই। এবার কমেডিতে নতুন মানে চাই। অঙ্কুশ হাজরার নাচ, গান মাতিয়ে দেবে হাসিওয়ালাকে। জি বাংলার মীরাক্কেলে যেমন পঁয়তাল্লিশ বছরের মীরই হলেন আকর্ষণের কেন্দ্রবিন্দু। ঠিক সেভাবেই হাসিওয়ালার অ্যাংকর হবেন রেটিং টানার মাস্টার। কিন্তু মীরকে চ্যালেঞ্জ জানাবেন কোন সঞ্চালক? নাম ঘোষণা হয়নি, কিন্তু তেতাল্লিশ বছরের যীশু সেনগুপ্ত যে মীরকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত হচ্ছেন তা বলাই বাহুল্য। জি সা রে গা মা থেকে বাদ পড়ার পর যীশু স্টার জলসা মাতিয়ে দেন সুপার সিঙ্গার নিয়ে। সেই সুপার সিঙ্গার এবার শেষ হচ্ছে। তাই, হাসিওয়ালার সঞ্চালক সম্ভবত তিনিই। দুই কমেডি শো নিয়ে জি বাংলা - স্টার জলসার কাজিয়া এখন তুঙ্গে। মুসকানের বাবার সঙ্গে সারা - জারার বাবার টক্কর শুরু হল বলে !

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

alam

২০২০-০৯-২৩ ২২:১২:২৯

বাংলাদেশের মা, বৌ, বোনদের তথা সর্বপরি মহিলাদের কুটনামী এবং সংসারে অশান্তি শিক্ষার শিক্ষক হচ্ছে জি বাংলা এবং স্টার জলসা। এবং এদের প্রমোট করার দায়িত্ব নিয়েছে বাংলাদেশের প্রিন্ট মিডিয়া গুলো।

AbdurRahim

২০২০-০৯-২০ ০১:১৯:৩০

আঙ্কারিং এ মীর মাষ্টার পিস। যিশু মীরের কাছাকাছিও নাই।

শাহ্জালাল খান

২০২০-০৯-২০ ১৪:০০:৫১

আপমরা যখন সাংস্কৃতিক আন্দোলনে আমাদের স্বকীয়তাকে তুলে ধরার চেষ্টা করছি , বাংলাদেশি পত্রিকা ও চ্যারেন গুলোকে এগিয়ে নেওয়ার দায়িত্ব আপনাদেরও আছে । তাই , মানবজমিদকে বলবো , দয়া করে এ ধরণের প্রচারণা থেকে বিরত থাকুন । আমাদের যা আছে , তাকেই প্রমোট করুন ।

Md. Harun al-Rashid

২০২০-০৯-২০ ১৩:৪২:০৯

লাগছে ঠনাঠন লাগছে লড়াই, জি বাংলা জিৎ হবে যিশুকে ছাড়াই।

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর

কলকাতা কথকতা

সৌমিত্র চট্টোপাধ্যায় আরও সঙ্কটজনক

১২ অক্টোবর ২০২০



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত