বেলকে ছেড়ে দেয়ায় জিদানের ওপর নাখোশ রিয়াল সভাপতি

স্পোর্টস ডেস্ক

খেলা ২০ সেপ্টেম্বর ২০২০, রোববার | সর্বশেষ আপডেট: ১:২৭

রিয়াল মাদ্রিদ থেকে এক মৌসুম ধারে খেলার জন্য সাবেক ক্লাব টটেনহ্যাম হটস্পারে ফিরছেন গ্যারেথ বেল। রিয়াল কোচ জিনেদিন জিদানের সঙ্গে দূরত্ব আগেই তৈরি হয়েছিল বেলের। সেটার চূড়ান্ত রূপ দেখা যায় গত মৌসুমে, অধিকাংশ সময় বেলের কাটে বেঞ্চে বসে। অনেকটা বাধ্য হয়ে যেন রিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিলেন এই ওয়েলস তারকা। তবে স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানিয়েছে, বেল ইস্যুতে জিদানের ওপর নাখোশ রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। রিয়াল সভাপতি মনে করেন, ব্যাপারটা আরো ভালোভাবে সামাল দিতে পারতেন জিদান। ২০১৩তে টটেনহ্যাম থেকে রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোতে বেলকে রিয়ালে নিয়ে আসেন পেরেজ। ক্রিস্টিয়ানো রোনালদো, করিম বেনজেমার সঙ্গে দারুণ এক আক্রমণত্রয়ী (বিবিসি) গড়ে তোলেন বেল।
৩১ বছর বয়সী এই তারকা সব প্রতিযোগিতায় ২৫১ ম্যাচে করেছেন ১০৫ গোল। পেরেজ মনে করেন, রিয়ালকে দেয়ার মতো এখনো অনেক কিছু আছে বেলের।
এদিকে, ‘সব জয়ের আকাঙ্ক্ষা’ নিয়ে আজ নতুন মৌসুম শুরু করতে যাচ্ছেন সার্জিও রামোস-করিম বেনজেমারা। লা লিগায় কোচ জিনেদিন জিদানের শিষ্যদের প্রথম ম্যাচ রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে। টানা ছয় সপ্তাহ অনুশীলন করেছেন রিয়াল মাদ্রিদের ফুটবলাররা। দলের বেলজিক গোলরক্ষক থিবো কুরতোয়া বলেন, ‘লা লিগা শুরুর আগে টিম বেশ ভালো অবস্থায় আছে।’ লা লিগা শিরোপা পুনরুদ্ধার করে ২০১৯-২০ মৌসুম শেষ করে রিয়াল মাদ্রিদ। তবে চ্যাম্পিয়ন্স লীগ ও কোপা দে রে-তে ব্যর্থ হয়। রিয়ালের ওয়েবসাইটে ভিডিও বার্তায় অধিনায়ক রামোস বলেন, এবার লীগ শ্রেষ্ঠত্ব ধরে রাখার পাশাপাশি রিয়াল পুনরুদ্ধার করতে চায় ইউরোপিয়ান শ্রেষ্ঠত্বও।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বৃষ্টির চোখ রাঙানিতে শিরোপার লড়াই

তরুণ নাজমুল নাকি অভিজ্ঞ মাহমুদুল্লাহ

২৫ অক্টোবর ২০২০

মুক্ত হয়েই দেশে ফিরছেন সাকিব

২৫ অক্টোবর ২০২০

আর মাত্র ৩ দিন পর আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) নিষেধাজ্ঞা উঠে যাবে সাকিব আল হাসানের ...

ভিলা পার্কে ব্যামফোর্ড চমক

২৫ অক্টোবর ২০২০

টানা চার জয়ে উড়ছিল অ্যাস্টন ভিলা। তাদের মাটিতে নামিয়ে আনলেন প্যাটট্রিক ব্যামফোর্ড। শুক্রবার রাতে ইংলিশ ...

সেই ওয়েস্ট হ্যামে হোঁচট ম্যান সিটির

২৫ অক্টোবর ২০২০

আগের ৯ দেখাতেই ওয়েস্ট হ্যামের বিপক্ষে জয়ের স্মৃতি ছিল ম্যানচেস্টার সিটির। আর লন্ডন স্টেডিয়ামে শেষ ...



খেলা সর্বাধিক পঠিত



ফেইসবুকের পর অ্যাপেও দেখা যাবে লা লিগা

বাংলাদেশে রিয়াল বা বার্সেলোনার ম্যাচের সুযোগ আছে!