চীনা কোম্পানির সঙ্গে চুক্তি করে বিতর্কে ধোনি

স্পোর্টস ডেস্ক

খেলা ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৭:০১

ভারত-চীন সীমান্তে দুই দেশের সেনাবাহিনীর মুখোমুখি অবস্থানের প্রভাব পড়েছে পুরো ভারত জুড়ে। চীনা পণ্য বয়কটের হিড়িক পড়েছে ভারতে। এর মধ্যে চীনা মুঠোফোন নির্মাতা ‘অপ্পো’র সঙ্গে চুক্তি করে বিতর্ক ছড়ালেন মহেন্দ্র সিং ধোনি। সীমান্তের এই উত্তেজনার জেরে আইপিএলের এবারের আসর থেকে সরে গেছে টাইটেল স্পন্সর ভিভো।

২০১১ সাল থেকে ভারতীয় সেনাবাহিনীর সম্মাসূচক পদবী লেফট্যানেন্ট কর্নেল মহেন্দ্র সিং ধোনি। সেনা সদস্য হয়েও কিভাবে ধোনি চীনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় উঠেছে। অপ্পোর ‘বি দ্য ইনফাইনাইট’ নামের এক বিজ্ঞাপনে দেখা গেছে ধোনিকে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘ক্রিকেট মাঠে যাকে আপনারা মিস করেন, সেই এমএস ধোনি সমস্ত বাধাবিপত্তি পেরিয়ে নিজের পায়ে দাঁড়ানোর জন্য উদ্দীপ্ত করতে এসেছেন।’

সেই ভিডিওতে ধোনি বলেন, ‘মানুষকে উদ্দীপ্ত করার এই প্রকল্পে থাকতে পেরে রোমাঞ্চিত। অপ্পোর সঙ্গে যুক্ত হওয়া আনন্দের ব্যাপার।’ কিন্তু ধোনির এই চুক্তি অনেকের কাছেই বিস্ময়ের কারণ হয়ে উঠছে।
চীন সীমান্ত থেকে যখন মাঝে মাঝেই সেনা সংঘর্ষের খবর আসছে, তখন ধোনির এই চুক্তি মানতে পারছেন না অনেকে। একজন টুইট করেছেন, ‘এই খবর বিশ্বাসই করতে পারছি না।’ একজন টুইট করেছেন, ‘ধোনির থেকে আর কী আশা করা যায়? লজ্জা!’

আগামীকাল আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে টস করতে নামবেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক ধোনি। গতবছরের ওয়ানডে বিশ্বকাপ সেমিফাইনালের পর প্রথমবার ধোনিকে দেখা যাবে ২২ গজে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাংলাদেশ-নেপাল প্রীতি ম্যাচ

কোয়ারেন্টিনের মেয়াদ কমানোর আবেদন বাফুফে’র

২৬ অক্টোবর ২০২০



খেলা সর্বাধিক পঠিত



বৃষ্টির চোখ রাঙানিতে শিরোপার লড়াই

তরুণ নাজমুল নাকি অভিজ্ঞ মাহমুদুল্লাহ