সংকটাপন্ন আল্লামা শফীকে হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে

অনলাইন ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ৪:৫৯ | সর্বশেষ আপডেট: ৬:৫৭

হেফাজতের আমীর আল্লামা শাহ আহমদ শফীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে।

শুক্রবার বিকেলে ৪ টার চট্টগ্রাম মেডিকেল কলেজ মাঠ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকা নিয়ে যাওয়ার কথা রয়েছে স্বজনরা। এরপর তাকে পুরান ঢাকার আজগর আলী মেডিকেলে ভর্তি করা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক আফতাবুল ইসলাম। তিনি জানান, শফি সাহেব বেশ অসুস্থ। বিশেষ করে তাঁর বুকে ব্যাথা, উচ্চরক্তচাপ, বমি ও শ্বাসকষ্ট বেড়েছে অস্বাভাবিক। ডায়াবেটিসের মাত্রাও বেড়েছে। কোন খাওয়ার খাচ্ছেন না তিনি। তাই উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়া হচ্ছে ওনাকে।


এর আগে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) মধ্যরাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউর) ৮ নম্বর বেডে হস্তান্তর করা হয়। আইসিইউতে চিকিৎসাসেবার পর শারীরিক অবস্থা একটু ভালো দিকে রয়েছে।

হেফাজতের এক নেতা জানান, দারুল উলুম মুইনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার বিক্ষুব্ধ ছাত্রদের হাতে লাঞ্ছিত ও ৩৬ ঘন্টা অবরুদ্ধ ছিলেন হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমেদ শফী। এরপর তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এছাড়া মানসিকভাবেও ভেঙ্গে পড়েছেন তিনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Jakir

২০২০-০৯-১৯ ১৯:৩৯:১১

AMEEN

Kazi

২০২০-০৯-১৮ ২৩:৩৫:৪৮

All schools, madrasa, college, university are now under government. Ministry of Education look after the activities of all. Be it private or public (fully government).

as

২০২০-০৯-১৯ ০০:০৬:০৬

@Khokon....মাদরাসা কি সরকারের সম্পত্তি যে সরকার এইখানে তদন্ত করবে? বলদের মতো কথা বলার আগে একটু মাথা খাটাইয়া লেখা দরকার।

Khokon

২০২০-০৯-১৮ ০৪:৫২:১৮

সরকারে উচিত, একটা পরিষ্কার তদন্ত করা, যে লোকটি ১০৪/৫ বছর, সে কেমন করে এতদিন ক্ষমতা ধরে আছে ? ওর তো ২০/২৫ বছর আগেই ক্ষমতা হস্তান্তর করে পরকালের চিন্তা করা উচিত ছিল ! ৮০ বছরের পর তো জীবন মৃত্যুই বলা চলে ? ক্ষমতা লোভীদের এমনই হয়, টানা ছেরা করে ক্ষমতা থেকে বাহির করে দেওয়া হয়। এর পর মানুষ বমি করে ওদের নামে। ধর্মের দোহাই দিয়ে বছর ধরে ক্ষমতাই থাকা এর চেয়ে লজ্জার আর কি হতে পারে ? এরা মানুষের অধিকার হরন করেছে, ওদের জন্য পরকালের আল্লাহ কি করবেন তিনিই জানেন। পরের অধিকার আত্মসাধ করা মানে মানুষের হক কেরে নেওয়া এর বিচার হবে একদিন এবং তারই নমুনা ধরে আজকের ক্ষমতা থেকে বের করে দেওয়া।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

শনাক্ত ৪ লাখ ছাড়ালো

২৪ ঘণ্টায় করোনায় আরো ১৫ জনের মৃত্যু

২৬ অক্টোবর ২০২০

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর

হাজি সেলিমের বাসায় অভিযান, ছেলে এরফান গ্রেপ্তার

২৬ অক্টোবর ২০২০

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

২৬ অক্টোবর ২০২০

রাজধানীর বাড্ডা নতুন বাজার এলাকায় পিকআপ ভ্যানের চাপায় অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হয়েছেন। তার বয়স ...



অনলাইন সর্বাধিক পঠিত