দাউদকান্দিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে র‌্যালি

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

বাংলারজমিন ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

দাউদকান্দিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও এক বিশাল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগ প্রার্থী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ বশিরুল আলম মিয়াজী এ আলোচনা সভা ও  র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় ৬০টি গাড়ি বহর ও অর্ধশতাধিক মোটর বাইক নিয়ে উপজেলার দাউদকান্দি পৌরসভার শেখ  রাসেল স্কয়ার, বিশ্বরোড, ইলিয়টগঞ্জ, আমিরাবাদ, বায়নগরসহ বিভিন্ন স্থানে পথসভা  করেন। এ আলোচনা সভা ও র‌্যালিতে দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বশিরুল আলম মিয়াজী বিভিন্ন পথসভায় বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু আজন্ম নিপীড়িত মানুষের জন্য লড়াই করে গেছেন। আমরা সেই আদর্শ লালন করে আওয়ামী লীগের রাজনীতি করি। তিনি বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ গঠনের জন্য সবাইকে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান। তিনি আসন্ন উপজেলা নির্বাচন প্রসঙ্গে বলেন, আমার রাজনীতি আপামর সাধারণ মানুষের কল্যাণে। আপনাদের ভালোবাসার কাছে আমি চিরঋণী হয়ে থাকবো।
আপনাদের প্রতি অপরিশোধযোগ্য এ ঋণের দায় কিছুটা মেটাতে চাই। তাই এ নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বিতা করছি। দীর্ঘদিন আমি আপনাদের পাশে আছি। আমন্ত্রিত অতিথিদের মধ্য বক্তব্য  রাখেন,  কুমিল্লা জেলা পরিষদ সদস্য পারুল আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজালাল, ভিপি সালাউদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল, উপজেলা সাবেক চেয়ারম্যান আসলাম মিয়াজী,  মো. আব্দুস ছাত্তার তালুকদার, উপজেলা ত্রাণ ও সমাজ সম্পাদক নাসির আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক রুহুল আমিন, সাবেক ইউপি চেয়ারম্যান সোলায়মান মোল্লা, বারপাড়া ইউপি চেয়ারম্যান মনির হোসেন তালুকদার, বিটেশ্বর ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম, জিএস সুমন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ  সভাপতি  শাহজাহান খন্দকার, যুগ্ম আহবায়ক আক্তার ফকির, বিল্লাল মজুমদার, ইকবাল হোসেন, দাউদকান্দি উত্তর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ  সভাপতি  জহিরুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

নাটোরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক

২৭ অক্টোবর ২০২০

নাটোরে দুই সন্তানের জননী আনোয়ারা বেগম শিল্পী নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ...

ইশ্বরদীতে ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

২৭ অক্টোবর ২০২০

পাবনার ঈশ্বরদী উপজেলায় জোর করে অন্যত্র বিয়ে দেয়ার প্রস্তুতি নেয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৪র্থ ...

লক্ষ্মীপুরে জেলেকে পিটিয়ে হত্যা

২৭ অক্টোবর ২০২০

লক্ষ্মীপুরের মজুচৌধুরীরহাট এলাকায় মো. সোহেল নামে এক জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের ...

মৌলভীবাজার পৌর ঈদগাহের সৌন্দর্য বর্ধনের কাজ চলছে

২৭ অক্টোবর ২০২০

মৌলভীবাজার শহরের প্রাণকেন্দ্রে হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:) পৌর ঈদগাহের সম্প্রসারিত এলাকার ঢালাই কাজ শেষ ...

বড়াইগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, মা-মেয়ে নিহত

২৭ অক্টোবর ২০২০

নাটোর-পাবনা মহাসড়কে বিশেষ করে নাটোরের বড়াইগ্রামের বনপাড়া্‌-রাজাপুর অংশে ছোট-বড় অসংখ্য গর্ত সৃষ্টি হয়েছে। প্রতিনিয়ত ঝুঁকি ...

উখিয়ায় অর্ধকোটি টাকার ইয়াবাসহ আটক ১

২৭ অক্টোবর ২০২০

উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স এর পার্শ্বে অভিযান পরিচালনা করে ৯,৯৫০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত