অপোর এফ সেভেনটিন প্রো বিক্রি শুরু

স্টাফ রিপোর্টার

তথ্য প্রযুক্তি ১৭ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৫:১৮

গ্লোবাল ব্র্যান্ড অপো এফ সিরিজের নতুন স্মার্টফান অপো এফ সেভেটিন প্রো-র ফার্স্ট সেল গতকাল শুরু হয়েছে। ২৭ হাজার ৯৯০ টাকা মূল্যের এফ সেভেটিন প্রো অপোর এফ সিরিজের সবচেয়ে দৃষ্টিনন্দন ফোনটি ম্যাজিক ব্লু এবং ম্যাট ব্ল্যাক এ দুটি নজরকাড়া রঙে পাওয়া যাচ্ছে। ফোনের সাথে প্রত্যেক প্রি-অর্ডারকারী উপহার হিসাবে পাচ্ছেন একটি করে ব্যাকপ্যাক। এছাড়া লটারির মাধ্যম গ্রাহকরা জিতে নিতে পারবেন ৪০ ইঞ্চি স্মার্ট টিভি, স্ট্যান্ড ফ্যান এবং গিফট বক্স।
৪৮ মেগাপিক্সেলের এআই কালার পোর্ট্রেট লেন্সের অপো এফ সেভেটিন প্রো গত ৯ সেপ্টেম্বর লঞ্চ করা হয় এবং একই দিন প্রি-বুকিং শুরু হয়। সাম্প্রতিক সব ফিচারের সাথে শক্তিশালী প্রসেসিং এর সমন্বয়ে এ স্মার্টফোন ইতোমধ্যই স্মার্টফোন জগতে বেশ হাইপ তৈরি করেছে এবং প্রি-অর্ডার ইতিবাচক সাড়া পেয়েছে।
এআই কালার পোর্ট্রেট এবং ডুয়াল লেন্স বাকেহ-র ব্যবহারে এফ সেভেনটিন প্রো'র ক্যামেরায় শহর রাস্তা কিংবা ভ্রমণে তোলা যাবে অসাধারণ রঙের সব পোর্ট্রেট। তাছাড়া এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকশন ২.০ প্রতিটি ছবিতে দিবে চমৎকার ডিটেইলস। উন্নত লা লাইট এইচডিআর অ্যালগরিদমে অল্প আলোত রাতের অনবদ্য ছবি নিশ্চিত করবে এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট এবং এআই সুপার নাইট পোর্ট্রেট মোড। ভিডিও উৎসাহীদের আরো স্থিতিশীল, পরিষ্কার এবং শার্প ভিডিও করতে সাহায্য করবে আল্ট্রা-স্টেডি ভিডিও মোড।
এছাড়া, এই ফোনে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০ এ মাত্র ৫৩ মিনিট, এর ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বড় ব্যাটারি মাত্র ৫৩ মিনিটে সম্পুর্নভাবে চার্জ করা যাবে। অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, “গ্রাহকের চাহিদা পুরণে অপো বরাবরই চমৎকার সব স্মার্টফান নিয়ে আসছে। আমরা সবসময় আমাদের পণ্যের মাধ্যমে তাদের চাহিদার ওপর জোর দেই এবং আমাদের পথচলার সঙ্গী হয়ে থাকায় তাদের ধন্যবাদ জানাতে এই লটারির আয়োজন।
অনন্য পার্ফরম্যান্সর জন্য অপো এফ সেভেনটিন প্রো-তে আছে ৮ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ। চমৎকার এই স্মার্টফোনটি অপো স্টার, পরিচিত সব স্মার্টফোনের দোকান ছাড়াও অনলাইনে ক্রয়ের জন্যও পাওয়া যাচ্ছে।

আপনার মতামত দিন

তথ্য প্রযুক্তি অন্যান্য খবর

ক্যাসিও’র ই-লার্নিং সফটওয়্যার

অনলাইনে মানসম্মত শিক্ষার সুযোগ পাবে ২০ লাখেরও বেশি শিক্ষার্থীরা

২৮ সেপ্টেম্বর ২০২০



তথ্য প্রযুক্তি সর্বাধিক পঠিত