ফের আন্দোলনে মাদরাসা শিক্ষার্থীরা, আল্লামা শফীর কার্যালয় ভাঙচুর (ভিডিও)

মো. আবু শাহেদ, হাটহাজারী (চট্টগ্রাম) থেকে

অনলাইন ১৭ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১২:৩৩ | সর্বশেষ আপডেট: ৬:০২

হাটহাজারী মাদরাসার শিক্ষার্থীদের দাবি পূরণ না হওয়ায় ফের আন্দোলনে নেমেছেন তারা। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার দিকে মাদরাসার মাঠে পুনরায় অবস্থান নেন। এসময় মাইকিং করে সাধারণ ছাত্রদেরকে আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে বলা হয়।

আন্দোলনকারীরা ক্ষিপ্ত হয়ে হেফাজত ইসলামের আমির আল্লামা আহমদ শফী, সহযোগী পরিচালক আল্লামা শেখ আহমদ, আল্লামা ওমর ফারুক ও মাদরাসার শিক্ষা ভবনে ভাঙচুর চালায়।

খবর পেয়ে হাটহাজারী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাব, বিভিন্ন গোয়েন্দা সংস্থা দ্রুত ঘটনাস্থলে পৌঁছালেও মাদরাসার সব গেইট বন্ধ থাকায় ভেতরে প্রবেশ করতে পারেনি। পরে আইনশৃঙ্খলা রক্ষায় সতর্কবস্থায় বাইরে অবস্থান করছেন। প্রশাসন যাতে মাদরাসার ভিতরে ঢুকে কোনো ধরনের হস্তক্ষেপ না করেন এজন্য মাদরাসার ছাত্ররা মসজিদের মাইকে বারবার মাইকিং করছিলেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মকসুদুর রহমান

২০২০-০৯-১৮ ০৮:৫৫:১০

দাবি আদায় করার জন্য শিক্ষাপ্রতিষ্ঠান ভেঙে ফেলা কোন সুস্থ মানুষিকতা নয়।

এ কে এম মহীউদ্দীন

২০২০-০৯-১৭ ১৭:২২:০৩

মাদরাসা ছাত্রদের কাছে আমার বিনীত অনুরোধ কোন ভাংচুর করবেন না, কাউকে লাঞ্ছিত করবেন না এবং কাউকে শারীরিক ভাবে আঘাত করবেন না। এসব কাজ ইসলাম অনুমোদন করে না। এসব করলে আপনাদের আন্দোলন ব্যর্থ হয়ে যেতে পারে।

Faruque Ahmed

২০২০-০৯-১৭ ১৪:১৮:৪৫

ফেটনা। মুসলমানদের দলে বিভিন্ন গোষ্ঠী তৈরি করতে এবং প্রভাবিত করার জন্য এটি অমুসলিমদের একমাত্র অস্ত্র। তারা (অমুসলিমরা) সফল হয়েছিল, মুসলমানদের নিজেদের মধ্যে লড়াই উপভোগ করার পরে . Fetna. This is the one and only weapon of non muslim to influence and make different grouping in muslims team. they (nonmuslims) became successful after enjoying a fight among themselves (muslims)

samsulislam

২০২০-০৯-১৭ ০১:০১:০৬

তেতুঁল কিন্তু টক।

Shamim

২০২০-০৯-১৭ ০০:৪৬:৫৪

Munafikder Allah aivaba beajjoti koren! Ahmad Shofi, Anas madani, Mufti faizulla der akoy porinoti jonno jati aj opekka korsa,

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ওয়ালটনের নতুন মডেলের ল্যাপটপ উদ্বোধন করলেন আইসিটি সচিব

২৪ অক্টোবর ২০২০

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম বলেছেন, ‘মেইড ইন ...



অনলাইন সর্বাধিক পঠিত