সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বাংলারজমিন ডেস্ক

বাংলারজমিন ১৭ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সরাদেশে গতকাল সড়ক দুর্ঘটনায় অন্তত ৫ জন নিহত হয়েছেন। এদের মধ্যে পঞ্চগড়ে ২ কারারক্ষী, চাঁদপুরের শাহ্‌রাস্তিতে ১, নওগাঁর আত্রাইয়ে ১ ও শরীয়তপুরের নড়িয়ায় ১ জন রয়েছেন। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-
পঞ্চগড় প্রতিনিধি জানান, সড়ক দুর্ঘটনায় পঞ্চগড় জেলা কারাগারের দুই কারারক্ষী নিহত হয়েছেন। গতকাল বিকালে পঞ্চগড়-আটোয়ারী সড়কের মাগুড়া রজলী খালপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- পঞ্চগড় জেলা কারাগারের কারারক্ষী দিনাজপুর জেলার পার্বতীপুর নতুনবাজার সোনাপট্টি এলাকার আব্দুল মোমিনের ছেলে মেহেদী হাসান মুন (২২) ও ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার সত্যেন্দ্রনাথ রায়ের ছেলে উৎপল চন্দ্র রায় (২২)।
শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি জানান, শাহ্‌রাস্তিতে ইটবোঝাই একটি ড্রাম্পট্রাকের ধাক্কায় মহিউদ্দিন (৫৫) নামে এক ব্যবসায়ীর (ইলেকট্রিশিয়ানের) মৃত্যু হয়েছে। বুধবার সকালে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তির কাকৈরতলা বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দারা জানায়, পার্শ্ববর্তী কচুয়া উপজেলার আশরাফপুর ইউপি’র মথুরাপুর গ্রামের মিজিবাড়ী মৃত আমিন উদ্দিনের পুত্র স্থানীয় কাকৈরতলা বাজারে একটি বাইকযোগে তার ব্যবসা প্রতিষ্ঠানে ফিরছিলেন।
ওই সময় চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি হাইড্রোলিক ড্রাম্পট্রাক (চট্টমেট্রো-নং-১১-৬৯৮৯) তার বাইকে সজোরে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন। পরে স্থানীয়রা উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
নওগাঁ প্রতিনিধি জানান, নওগাঁর আত্রাইয় উপজেলার ছোট রসুলপুর এলাকায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল যাত্রী গৃহবধূ রূপালী বেগম (৩৫) নিহত হয়েছেন। বুধবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রূপালী বেগম উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের চৌরবাড়ি গ্রামের খলিল হোসেনের স্ত্রী।
শরীয়তপুর প্রতিনিধি জানান, শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার বুধবার দুপুরে ভোজেশ্বর বাসস্ট্যান্ড সংলগ্ন মাহিন্দর চাপায় মোটরসাইকেল আরোহী ইতালী প্রবাসী জাহিদুর রহমান মুকুল (৫০) নিহত হয়েছেন। মোটরসাইকেল চালক হুমায়ন শেখ বলেন আমরা সকালে বাড়ি থেকে শরীয়তপুর বি-আর টি যাই।
সেখান থেকে কাজ শেষ করে বাড়ি ফেরার পথে ভোজেশ্বর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে পিছন থেকে মাহিন্দ গাড়িটি মোটরসাইকেলে উপর উঠাইয়া দিলে আমি ছিটকে পড়ে যাই, আমার পিছনে বসা জাহিদুর রহমান মুকুল গুরুতর জখম হয়।
আমারা তারাতাড়ি শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত ডাক্তার জাহিদুর রহমান মুকুলকে মৃত্যু ঘোষণা করে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

খুলনায় ভ্যানচালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড

৩০ অক্টোবর ২০২০

খুলনার বটিয়াঘাটা উপজেলার ভ্যানচালক রাশেদুল ইসলাম গাজী (১৭) হত্যা মামলায় তিন আসামিকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে। ...

জায়গা দখলে জড়িত থাকার অভিযোগ অস্বীকার কাউন্সিলরের

৩০ অক্টোবর ২০২০

অন্যের জায়গা দখলে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শাহ মো. ...

বন্দরে বিএনপির সম্পাদক গ্রেপ্তার

২৯ অক্টোবর ২০২০

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম হিরনকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ...

গিলাতলা ইউপিবাসীর মানববন্ধন

৩০ অক্টোবর ২০২০

ফুলতলা উপজেলার আটরা গিলাতলা ইউনিয়ন রক্ষা সম্মিলিত নাগরিক কমিটির উদ্যোগে গিলাতলা ইউনিয়নের   ৫টি মৌজা সিটি ...

শরণখোলায় ধর্ষণচেষ্টার অভিযোগ দু’গ্রুপের সংঘর্ষে তিনজন আহত

৩০ অক্টোবর ২০২০

বাগেরহাটের শরণখোলায় প্রকৃতিক ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বের হয়ে স্থানীয় এক বখাটের হাতে ধর্ষণচেষ্টার ...

বিয়ানীবাজারের বিতর্কিত এসি ল্যান্ড বদলি, জনমনে সন্তোষ

৩০ অক্টোবর ২০২০

বিয়ানীবাজারের বিতর্কিত সহকারী কমিশনার-ভূমি (এসি ল্যান্ড) খুশনুর রুবাইয়াতকে অবশেষে বদলি করা হয়েছে। গত মঙ্গলবার তিনি ...

শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

৩০ অক্টোবর ২০২০

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বেলা ১২টায় শায়েস্তাগঞ্জ উপজেলার উবাহাটা ...

সুনামগঞ্জে গ্রিন হাউজ পদ্ধতিতে চারা উৎপাদন

৩০ অক্টোবর ২০২০

 হাওরাঞ্চলের জেলা সুনামগঞ্জে বছরের বেশি সময় নিমজ্জিত থাকে পানিতে। অকাল বন্যা আর অতি বৃষ্টি নিত্যদিনের ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত