‘ইত্যাদি’ খ্যাত অভিনেতা মহিউদ্দিন বাহার আর নেই

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৪ সেপ্টেম্বর ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ৩:১০

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ খ্যাত অভিনেতা মহিউদ্দিন বাহার আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।  আজ সোমবার ভোর পাঁচটার দিকে তিনি মারা গেছেন। এই অভিনেতার বড় ছেলে মো. মঈন উদ্দিন মৃত্যুর খবরটি গণমাধ্যমকে জানিয়েছেন। পারিবারিক সূত্র জানায়, মহিউদ্দিন বাহার অনেক দিন ধরে হার্ট ও কিডনিসহ নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। আজ ভোরে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে দয়াগঞ্জের বাসা থেকে দ্রুত রাজধানীর ইব্রাহিম ডায়াবেটিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আজ বাদ আসর দয়াগঞ্জে জানাজার পর সেখানকার কবরস্থানে তাকে দাফন করা হবে। মহিউদ্দিন বাহার ১৯৪৭ সালের ২৭ ডিসেম্বর ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে জন্মগ্রহণ করেন।
তিনি সরকারের সিনিয়র সহকারী সচিব হিসেবে ২০০৫ সালে অবসর নেন। ১৯৭৭ সালে বাংলাদেশ টেলিভিশনের ছোটদের সিরিজ ‘রোজ রোজ’-এ প্রথম অভিনয় করেন মহিউদ্দিন বাহার। এছাড়া প্রায় ২৬ বছর ধরে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে অভিনয় করেন মহিউদ্দিন বাহার।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

শওকত আলী

২০২০-০৯-১৪ ১৪:৫৩:০২

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। খুবই ভালো এবং দক্ষ অভিনেতা ছিল। উনার অভিনয়ে দর্শকরা প্রাণভরে হাসতে পারত। সেই হাসানোর মানুষগুলো আস্তে আস্তে চলে যাচ্ছে। হানিফ সংকেত কর্তৃক প্রযোজিত ও উপস্থাপিত ইত্যাদি অনুষ্ঠানের এক পর্বে দেখেছিলাম মরহুম মহিউদ্দিন বাহার বাচ্চাদেরকে নিয়ে ঈদের শপিং করার সময় বাচ্চাদেরকে রশি দিয়ে বেঁধে দোকানে দোকানে হাঁটছিল। এক সাংবাদিক বিষয়টি জিজ্ঞেস করলে তিনি বললেন, মানুষের ভিড়ে বাচ্চা যেন হারিয়ে না যায় সেজন্য এই রশি দিয়ে বাঁধার ব্যবস্থা। আসলে অভিনয় দিয়ে মানুষকে হাসিয়ে আনন্দ দেওয়ার মানুষ ছিলেন উনি। তাই মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা তাঁকে যেন জান্নাতবাসী করেন।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

দ্বিধায় জলি

২২ অক্টোবর ২০২০

টপ নিউজ

গল্প খুঁজছেন সাফা কবির

২২ অক্টোবর ২০২০

মা-মেয়ের পুল পার্টি

২১ অক্টোবর ২০২০

ওয়েব সিরিজে কপিল শর্মা

২১ অক্টোবর ২০২০

কঙ্গনাকে ধর্ষণের হুমকি

২১ অক্টোবর ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত