একটি ঘটনা সব এলোমেলো করে দিলো - কাজী নওশাবা আহমেদ

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৪ সেপ্টেম্বর ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

আমাদের শোবিজে অনেকের ক্যারিয়ারে নেতিবাচক ঘটনা আছে। অনেকে বিভিন্ন সময় বিভিন্ন কারণে নিষিদ্ধও হয়েছেন। এরপর তারা নিয়মিত কাজ করছেন। তাদের নিয়ে কাজ করা হচ্ছে। শুধু আমি তার বিপরীতমুখী হয়ে গেলাম। নিজেকে নিয়ে এভাবে মানবজমিনকে কথাগুলো বললেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। তিনি বলেন, একটি ঘটনা সব এলোমেলো করে দিলো। সেটি ছিল আমার জন্য এক্সিডেন্ট।
এমন এক্সিডেন্ট আমাদের কম বেশি সবার হয়। কিন্ত আমি নিষিদ্ধ নই। তবু আমাকে নিয়ে আগের মতো কাজ করার জন্য নির্মাতারা ভাবেন না। কেন আমার প্রতি তাদের অনাগ্রহ এই প্রশ্নটা নিজেকে প্রতিনিয়ত করি। তবে কারো ওপর আমার রাগ নেই। এই অভিনেত্রী লকডাউনের আগে সর্বশেষ জোভানের বিপরীতে একটি নাটকে কাজ করেন। করোনাকালীন এই সময়ে ব্যস্ততা কী নিয়ে? উত্তরে তিনি বলেন, আমি 'আর্ট ফর টুগেদারনেস' নামে একটা কন্টেষ্ট নিয়ে কাজ করছি। গেল ১৫ই এপ্রিল থেকে এই প্রতিযোগীতার কাজ শুরু করেছি। কলকাতা থেকেও অনেকে এখানে অংশগ্রহণ করছে। এছাড়া বাসায় লেখালেখি করছি, সিনেমা দেখছি, গান শুনছি। অভিনয়ে আগের মতো নেই আপনি। ক্যারিয়ার নিয়ে কী ভাবছেন? নওশাবা বলেন, মানুষের একটি দরজা বন্ধ হলে অন্য দরজা খুলে যায়। আমারও তেমন হয়েছে। আমার ঐ ঘটনার পর নিজেকে ঠিক রাখার জন্য পাপেট শো নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। আর একটা বিষয় হলো আমি জানতাম না আমাকে দিয়ে নির্দেশনাও সম্ভব। আমি পরিচালনা করেছি। অভিনয় নিয়মিত না করলেও শিল্পকর্ম করে যাবো। এদিকে এখন বেশ কিছু ফটোশুটও করছি। টিভি নাটকের বাইরে এই অভিনেত্রীকে দেখা গেছে চলচ্চিত্রেও। 'ঢাকা অ্যাটাক' চলচ্চিত্রের মধ্য দিয়ে বেশ প্রশংসিত হন। মুক্তির অপেক্ষায় তার অভিনীত তিনটি চলচ্চিত্র আছে বলেও জানান তিনি। ছবিগুলো হলো 'আলগা নোঙর' '৯৯ ম্যানশন' ও 'চন্দ্রাবতী কথা'।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

আখতার মাহমুদ

২০২০-০৯-১৪ ০২:২০:৪৪

মানুষদের মধ্যে আপনি একজন বাতিঘর । আপনার মত মানুষেরা লাখো মানুষের প্রেরণার উৎস । স্যালুট আপনাকে । আপনার মত মেয়েদের জন্য জন্মভূমি গর্ব বোধ করে । এগিয়ে যান । বিজয় আপনার পদ চুম্বন করবে ।

সুষমা

২০২০-০৯-১৩ ২১:৪৫:২৫

ম্যাডাম-এলোমেলো বলে কিছু নেই।যা আছে তা হলো অভিজ্ঞতা।কঠিন সময়ে বন্ধু চেনা যায়।তাই কঠিন সময়, অভিজ্ঞতা আর বন্ধু-সব মিলিয়েই কঠিন বাস্তবতার কঠিন মানবজীবন।যাদের বিবেক কাজ করে তাদের জন্য জীবন আরও অনেক বেশি কঠিন।আপনি সাহস নিয়ে এগিয়ে যান।দেখবেন এই পেছনের লোকেরাই এক সময় আপনাকে স্যালুট দেবে।অনেক শুভ কামনা রইলো।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ফের আইনি নোটিশ কঙ্গনাকে

৪ ডিসেম্বর ২০২০

আলিয়ার নতুন পদক্ষেপ

৪ ডিসেম্বর ২০২০

টপ নিউজ

শান্তা এবার দেশের সিনেমায়

৪ ডিসেম্বর ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status