ইউএস ওপেনে থাকছেন জকোভিচ

স্পোর্টস ডেস্ক

খেলা ১৪ আগস্ট ২০২০, শুক্রবার

ইউএস ওপেনে দেখা যাবে টেনিসের নাম্বার ওয়ান নোভাক জকোভিচকে। দর্শকবিহীনভাবে নিউইয়র্কের ফ্লাশিং মিডোয় ৩১শে আগস্ট থেকে শুরু হবে গ্র্যান্ড স্লামের আসরটি।

করোনাভাইরাসে আক্রান্ত দেশের তালিকায় সবার উপরে যুক্তরাষ্ট্র। মহামারির মধ্যেও ইউএস ওপেন আয়োজন করায় সমালোচনার মুখে যুক্তরাষ্ট্র টেনিস অ্যাসোসিয়েশন। আসর থেকে আগেই নাম প্রত্যাহার করে নিয়েছেন বর্তমান চ্যাম্পিয়ন রাফায়েল নাদাল। খেলবেন না মেয়েদের নাম্বার ওয়ান অ্যাশলে বার্টিও। হাঁটুতে অস্ত্রোপচার করায় অংশ নেবেন না রজার ফেদেরার। জকোভিচ খেলবেন কি না তা নিয়ে ছিল সংশয়। ৩৩ বছর বয়সী এই টেনিস তারকা নিজেই সুখবর দিয়েছেন আয়োজকদের।
টুইটারে ১৭ গ্র্যান্ড স্লামজয়ী সার্বিয়ান তারকা লিখেছেন, ‘এবারের ইউএস ওপেনে আমি থাকছি। যদিও সিদ্ধান্তটি সহজ ছিল না। ইউএস ওপেনে অংশগ্রহণ নিশ্চিতের পর স্বস্তি বোধ করছি। সঙ্গে কোর্টে ফিরতে পারার রোমাঞ্চও ছুঁয়ে যাচ্ছে।’

শুধু ইউএস ওপেনেই নয় জকোভিচ খেলবেন যুক্তরাষ্ট্রে হওয়া আরো দুই আসরে। ইউএস ওপেনের প্রস্তুতির অংশ হিসেবে তিনি অংশ নেবেন ওয়েস্টার্ন ও সাউদার্ন ওপেনে। ১৫ই আগস্ট যুক্তরাষ্ট্রে পা রাখবেন তিনবারের ইউএস ওপেনজয়ী এই সার্বিয়ান।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত