প্রণব মুখার্জি কোমায়

মানবজমিন ডেস্ক

শেষের পাতা ১৪ আগস্ট ২০২০, শুক্রবার

কোমায় ভারতের সাবেক প্রেসিডেন্ট প্রণব মুখার্জি। তবে তার গুরুত্বপূর্ণ প্যারামিটারগুলো স্থিতিশীল আছে। বৃহস্পতিবার সেনাবাহিনীর রিসার্স অ্যান্ড রিফেরাল (আরঅ্যান্ডআর) হাসপাতাল থেকে এই তথ্য দেয়া হয়েছে। এতে বলা হয়েছে, সাবেক এই প্রেসিডেন্টের অবস্থা অপরিবর্তিতরয়েছে। তাকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমস এ খবর দিয়েছে।

সোমবার বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে আরঅ্যান্ডআর হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর তার মাথায় রক্তের বড় একটি জমাটবাঁধা দলা দেখতে পান চিকিৎসকরা।
ফলে ব্রেনে সার্জারি করা হয়। ওদিকে বৃহস্পতিবার তার ছেলে অভিজিৎ টুইটে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন প্রণব মুখার্জির স্বাস্থ্য নিয়ে ভুয়া খবর প্রচার বন্ধ করতে। তিনি বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বনামধন্য সাংবাদিকরা পর্যন্ত আজগুবি এবং ভুয়া খবর প্রচার করছেন। এতে ‘মেড ইন ইন্ডিয়া’ যেন ভুয়া খবরের কারখানা হয়ে গেছে। প্রণব মুখার্জির মেয়ে শর্মিষ্ঠা বলেছেন, সাবেক এই প্রেসিডেন্টকে নিয়ে গুজব ছড়ানো উচিত হবে না।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

২৪ ঘণ্টায় করোনায় আরো ৩২ জনের মৃত্যু

১ অক্টোবর ২০২০

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরো ৩২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ...

মাস্ক কেলেঙ্কারি

জেএমআই চেয়ারম্যান রিমান্ডে

৩০ সেপ্টেম্বর ২০২০

করোনা ভাইরাসের সংক্রমণের মধ্যে নকল এন৯৫ মাস্ক সরবরাহের মামলায় জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের চেয়ারম্যান ...

বাণিজ্য ঘাটতি ৬৯ কোটি ৮০ লাখ ডলার

২৯ সেপ্টেম্বর ২০২০

চলতি অর্থবছরের প্রথম দুই মাসে (জুলাই-আগস্ট) বাণিজ্য ঘাটতি হয়েছে ৬৯ কোটি ৮০ লাখ ডলার। বাংলাদেশি ...

হাটহাজারী মাদ্রাসার শিক্ষকদের বিবৃতি

আল্লামা শফীর লাশ নিয়ে রাজনীতি করবেন না

২৯ সেপ্টেম্বর ২০২০

প্রবাসীরা সড়কে এখনো জটিলতা

২৯ সেপ্টেম্বর ২০২০



শেষের পাতা সর্বাধিক পঠিত