যুবলীগ নেতার কাছে পাওয়া গেল ১২শ’ কোটি টাকার চেক

চলনবিল (সিরাজগঞ্জ) প্রতিনিধি

শেষের পাতা ১৪ আগস্ট ২০২০, শুক্রবার

ইন্টারন্যাশনাল ব্যাংক লোন সার্ভিসের কথা বলে প্রতারণার দায়ে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও রিশান গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ডি জে শাকিলসহ তার দুই সহযোগী হুমায়ন কবির লিমন ও সাইফুল ইসলামকে বুধবার বিকেলে আটক করেছে বগুড়া ডিবি পুলিশ। এ সময় তার কাছ থেকে পাওয়া যায় ১২শ’ ১ কোটি টাকার চেক ও বিপুল সংখ্যক দলিল লেখার স্ট্যাম্প। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া জেলা পুলিশ।

বগুড়া পুলিশ পরিদর্শক (ডিবি) এমরান আহমেদ তুহিন বলেন, ইন্টারন্যাশনাল ব্যাংক লোন সার্ভিসের নামে তাড়াশ উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও রিশান গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ডি জে শাকিল একটি চক্রের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ মানুষের সাথে  প্রতারণা করে আসছিলো। এমন একাধিক অভিযোগের ভিত্তিতে তাদের বাসস্ট্যান্ট এলাকার প্রধান কার্যাল ও আলেপ মোর এলাকার শাখা কার্যালয়ে অভিযান চালিয়ে ডিবি পুলিশ তাকে আটক করে। একই সঙ্গে প্রতারণার  কাজে ব্যবহৃত কম্পিউটারসহ যাবতীয় গুরুত্বপূর্ণ সরঞ্জামাদি জব্দ করা হয়। তাদের নামে প্রতারণা ও তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। এদিকে তাদের বৃহস্পতিবার বগুড়া আদালতে হাজির করে জিজ্ঞাবাদের জন্য পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে শাকিলকে যুবলীগ থেকে সাময়িক বহিষ্কার করেছে জেলা যুবলীগ।
বৃহস্পতিবার দুুপুরে সিরাজগঞ্জ জেলা যুবলীগের সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিষয়টি নিশ্চিত করে সিরাজগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক বলেন, যুবলীগের নীতি নৈতিকতা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকায় অভিযোগে তাড়াশ উপজেলা যুবলীগের সুপারিশে এবং কেন্দ্রীয় যুবলীগের নির্দেশ মোতাবেক তাড়াশ উপজেলা যুবলীগের সহ-সভাপতি ডি জে শাকিলকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

২৪ ঘণ্টায় করোনায় আরো ৩২ জনের মৃত্যু

১ অক্টোবর ২০২০

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরো ৩২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ...

মাস্ক কেলেঙ্কারি

জেএমআই চেয়ারম্যান রিমান্ডে

৩০ সেপ্টেম্বর ২০২০

করোনা ভাইরাসের সংক্রমণের মধ্যে নকল এন৯৫ মাস্ক সরবরাহের মামলায় জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের চেয়ারম্যান ...

বাণিজ্য ঘাটতি ৬৯ কোটি ৮০ লাখ ডলার

২৯ সেপ্টেম্বর ২০২০

চলতি অর্থবছরের প্রথম দুই মাসে (জুলাই-আগস্ট) বাণিজ্য ঘাটতি হয়েছে ৬৯ কোটি ৮০ লাখ ডলার। বাংলাদেশি ...

হাটহাজারী মাদ্রাসার শিক্ষকদের বিবৃতি

আল্লামা শফীর লাশ নিয়ে রাজনীতি করবেন না

২৯ সেপ্টেম্বর ২০২০

প্রবাসীরা সড়কে এখনো জটিলতা

২৯ সেপ্টেম্বর ২০২০



শেষের পাতা সর্বাধিক পঠিত