এএসআইকে চড় মারার ঘটনায় সেই ওসি প্রত্যাহার

বরগুনা প্রতিনিধি

অনলাইন ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার, ৪:২৪ | সর্বশেষ আপডেট: ৫:১৬

বরগুনার বামনায় শত শত মানুষের সামনে এক এএসআইকে চড় মারার ঘটনায় অভিযুক্ত বামনা থানার ওসি মোঃ ইলিয়াছ আলী তালুকদার প্রত্যাহার করা হয়েছে। তদন্ত কমিটির সুপারিশে আজ দুপুরে তাকে বামনা থানা থেকে প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার ও এ ঘটনা ঘঠিত তদন্ত কমিটির প্রধান মোঃ মফিজুল ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মফিজুল ইসলাম বলেন, "এএসআইকে চড় মারার ঘটনার তদন্তে সত্যতা পেয়েছি আমরা। তাই আমরা আমাদের তদন্ত প্রতিবেদনে বামনা থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ আলী তালুকদারকে প্রত্যাহারসহ বিভাগীয় ব্যবস্থা গ্রহণেরও সুপারিশ করি। এরই প্রেক্ষিতে বামনা থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ আলী তালুকদারকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বরিশালের ডিআইজি অফিসের এক চিঠির মাধ্যমে বামনা থানার ওসিকে প্রত্যাহার করা হয়েছে বলেও জানান তিনি।
এর আগে সোমবার (১০ আগস্ট) ভুক্তভোগী ওই এএসআইকেও বামনা থানা থেকে প্রত্যাহার করে বরগুনার পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

কক্সবাজারে পুলিশের গুলিতে মেজর (অবঃ) সিনহা মোহাম্মদ রাশেদের মৃত্যুর পর গ্রেফতার ও কারাবন্দি শাহেদুল ইসলাম সিফাতের মুক্তির দাবির শনিবার (৮ আগস্ট) মানববন্ধন পন্ড করার সময় কর্তব্যরত ওই এএসআইকে চড় মাররেন বরগুনার বামনা থানার ওসি মোঃ ইলিয়াস হোসেন।

চড় মামার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বামনা থানার ওসি মোঃ ইলিয়াস হোসেনের সমালোচনা করেন অসংখ্য মানুষ। এতে ভাবমুর্তি নষ্ট হয় খোদ পুলিশেরও। ওসি ইলিয়াস হোসেন শত শত মানুষের সামনে যে এএসআইকে চড় মারেন তিনিও বামনা থানায় কর্মরত ছিলেন।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মাসউদুল গনি

২০২০-০৮-১২ ১১:০২:০৭

মানব বন্ধন পন্ড করার সময় চড় মেরেছে! কেন মেরেছে? মানব বন্ধন পন্ড করতে গিয়েছিল সেজন্য, নাকি পন্ড করতে বলেছে কিন্তু করে নি সে জন্য? ক্লিয়িার করে লিখুন........

Md. Harun al-Rashid

২০২০-০৮-১১ ১৯:৪৯:৩৭

উপরওয়ালাদের পেশাদারিত্ব আশা করি।

MD sirajul Islam

২০২০-০৮-১১ ০৪:৫৭:৩১

This not good parliament

Hossin

২০২০-০৮-১১ ০৪:৫৫:৪৪

এটা কোন সাজা হল। বিভাগীয় সাজা মানে বদলি। ফাজলামির আর জায়গা পাওনা। এজন্যই সরকারি চাকরি জীবিরা অনেক বড় বড় অপরাধ করে। আইনের শাসন সবার জন্যে সমান নিচ্ছিত করতে হবে।

ওমর ফারুক

২০২০-০৮-১১ ০৪:৫০:৫১

ওসি এ এস আই কে জাতিয় পোষাক পরিহিত ও ডিউটি রত অবস্থায় চড় মেরে জাতিয় পোষাক তথা পুলি। বাহিনীর পোষাককে অপমান করেছে। শুধু প্রত্যাহার নয় তাকে চাকুরিচ্যুত করে তার সম্পদের হিসাব নিয়ে ব্যাবস্থা নেয়ার দাবি করছি।

Khokon

২০২০-০৮-১১ ০৪:২১:৩১

পুলিশের ভিতরে কি চলছে না, দূর্নীতি থেকে শুরু করে নিজেদের মধ্যে মারা মারি, কাটা কাটাকাটি ইত্যাদি ? এ জন্য ই সমাজে আইনের শাসন প্রতিষ্ঠা করা দরকার ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ছাত্রাবাসে গণধর্ষণ

বিক্ষোভে উত্তাল সিলেটের এমসি কলেজ (ভিডিও)

২৬ সেপ্টেম্বর ২০২০

সোনার পদক পেল ইঁদুর! (ভিডিও)

২৬ সেপ্টেম্বর ২০২০

সিলেট এমসি কলেজে তরুণীকে গণধর্ষণ

ঘটনাস্থল পরিদর্শন করলেন পুলিশ কমিশনার

২৬ সেপ্টেম্বর ২০২০

ডয়চে ভেলের সাক্ষাৎকারে নুর

মৌলিক দাবির ভিত্তিতেই সরকার পতনের আন্দোলন করবো

২৬ সেপ্টেম্বর ২০২০

পাবনা-৪ আসন উপ-নির্বাচন

ভোট গ্রহন চলছে, উপস্থিতি কম

২৬ সেপ্টেম্বর ২০২০

স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ

ছাত্রলীগ কর্মী সাইফুরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা, অস্ত্র উদ্ধার

২৬ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত



৬ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

মামুনকে অব্যাহতি, তিন সদস্যের তদন্ত কমিটি