ঈদুল আজহায় প্রধানমন্ত্রীকে মোদির শুভেচ্ছা

কূটনৈতিক রিপোর্টার

অনলাইন ১ আগস্ট ২০২০, শনিবার, ১০:৪৬ | সর্বশেষ আপডেট: ১০:৪৭

বাংলাদেশের জনগণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রী বরাবর পাঠানো এক শুভেচ্ছা বার্তায় ঘনিষ্ঠ প্রতিবেশি ও বন্ধুরাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রী বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি বাংলাদেশের জনগণ ও সরকারকে আন্তরিক শুভেচ্ছা জানাই।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী মোদি তার শুভেচ্ছা বার্তায় জানান, ঈদ উল আজহা ভারতের কিছু অংশেও উদযাপিত হয় এবং এটি দু’দেশের গভীর ঐতিহাসিক ও সাংস্কৃতিক বন্ধনকে মনে করিয়ে দেয়। মোদি তার বার্তায় বলেন, আমরা আশা করি, এই উৎসব আমাদের দুই দেশের সমাজকে শান্তি ও সহিষ্ণুতার চেতনায় সমৃদ্ধ করবে এবং আমাদের মধ্যকার ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের প্রচার করবে।

করোনা মহামারি মোকাবিলায় দু’দেশের চলমান লড়াইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের অধীনে বাংলাদেশের গৃহীত পদক্ষেপের প্রশংসা করে ভারতের প্রধানমন্ত্রী বলেন, আমার দৃঢ় বিশ্বাস, বাংলাদেশ এই প্রতিকূল সময় কাটিয়ে ওঠবে। আমরা স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিসহ যেকোনো উপায়ে আপনাদের প্রচেষ্টায় সহায়তা করার জন্য প্রস্তুত রয়েছি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

নুরুন্নবী

২০২০-০৮-০১ ১৯:৫৮:৪৬

মোদীজী ভারতের মুসলমানদের ঈদের শুভেচ্ছা জানালেই বরং বেশিখুশি হবো।

Khokon

২০২০-০৮-০১ ০৭:৩৪:২৫

মোদী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদ শুভচ্ছা জানিয়েছেন শুনলে হাসি আসে ! যে মোদী তার দেশে কোরবানি বন্ধ করে দিয়েছে, মুসলমান কে

Habib

২০২০-০৮-০১ ১৭:১১:২৩

its like jokes ? when N Modi sending best wishes for Muslim in Bangladesh at the same times minority Muslim in India continuously torturing and killing.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

স্বর্ণের দাম কমলো

১২ আগস্ট ২০২০

ওয়ালটন পণ্য কিনে মিলিয়নিয়ার হওয়ার সুযোগ বাড়লো

১২ আগস্ট ২০২০

স্থানীয় ক্রেতাদের কাছে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের ‘মিলিয়নিয়ার ও অসংখ্য লাখপতি’ শীর্ষক ক্যাম্পেইন। এর আওতায় ...



অনলাইন সর্বাধিক পঠিত



ফেসবুকে না লেখার শর্তে ‘মুক্তি’

কে এই আশরাফ মাহাদী?