পোস্টমাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় যুবলীগ নেতা বহিষ্কার

ঘাটাইল ( টাঙ্গাইল) প্রতিনিধি

অনলাইন ৭ জুন ২০২০, রোববার, ১১:২৪ | সর্বশেষ আপডেট: ৫:৫৭

টাঙ্গাইলের কালিহাতীতে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম সজীবকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন ওরফে মানিকের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে কথা জানানো হয়।
গত ১৭ মে কালিহাতীর বল্লা পোস্ট অফিসের পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। গত ২১ মে টাঙ্গাইল শহর থেকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা ছাত্রলীগের সদস্য তামজিদুল ইসলাম জিসানকে গ্রেফতার করা হয়।
এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া ৫০ লাখ টাকার মধ্যে থেকে দুই লাখ টাকা উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে জিসান ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং আদালতে জবানবন্দি দিতে রাজি হন।
গত ২২ মে আদালতে দেওয়া স্বীকারোক্তি মুলক জবানবন্দিতে জিসান জানান, কালিহাতী উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম সজীবের নেতৃত্বে এ ছিনতাই ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতার নাম তানজিদুল ইসলাম ওরফে জিসান টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও ঘাটাইল উপজেলার হামিদপুর গ্রামের বাসিন্দা।
এছাড়াও মাদক এবং অসামাজিক কার্যকলাপের অভিযোগে টাঙ্গাইল পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়কের পদ থেকে আব্দুল মান্নানকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে সূত্র জানিয়েছে।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

২০২০-০৬-০৭ ১৯:২৯:২০

বহিষ্কার! শুধুই বহিষ্কার? বিচার করবেন না?

মোঃ মাসুদ

২০২০-০৬-০৭ ১৪:৫৯:২৫

চোর কি বিদেশ থেকে এসেছে।।। কিছুদিন আগেই কিন্তু কেউ একজন বলেছিল *আমাদের রেমিট্যান্স যোদ্ধারা দেশে আসলে নাকি চুরি বেড়ে যাবে*

Mamun Khoshnobish

২০২০-০৬-০৭ ১৩:১১:৩১

I want big punishment.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ইউনিলিভারের কাছে নিউট্রিশন ব্র্যান্ডগুলোর শেয়ার লেনদেন সম্পন্ন করলো জিএসকে

৩ জুলাই ২০২০

জিএসকে (গ্ল্যাক্সোস্মিথক্লাইন), ইউনিলিভার-এর কাছে গ্ল্যাক্সোস্মিথক্লাইন বাংলাদেশ লিমিটেড-এর ৮২% শেয়ারহোল্ডিংয়ের পাশাপাশি হরলিকস, বুস্ট এবং গ্ল্যাক্সোজ ডি ...



অনলাইন সর্বাধিক পঠিত