সংকটাপন্ন নাসিম, মেডিকেল বোর্ড গঠন

স্টাফ রিপোর্টার

অনলাইন ৬ জুন ২০২০, শনিবার, ১:১৩ | সর্বশেষ আপডেট: ১১:৩০

আওয়ামী লীগ নেতা ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা অবনতি হয়েছে। সংকটাপন্ন বলেই জানিয়েছেন চিকিৎসকরা। তার চিকিৎসায় ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বোড মিটিংয়ে নাসিমকে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেয়া হয়। শনিবার বিকেলে এসব তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।
তিনি জানান, পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে মোহাম্মদ নাসিমের চিকিৎসায়। বোর্ডে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ রয়েছেন।
বিপ্লব বড়ুয়া বলেন, অপারেশনের পর চিকিৎসকরা মোহাম্মদ নাসিমকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখেন। এবার তা বাড়ানো হয়েছে।
তার শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার স্বাস্থ্যের খোঁজখবর নিচ্ছেন। তার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md.Shahanshah

২০২০-০৬-০৬ ১৮:০৭:২৬

হায় নাসিম ইসলামের যত বিরোধিতা করছো

রিপন

২০২০-০৬-০৬ ১৭:৩৭:০৯

মিসটার নাসিমের একই সাথে করো্না ও স্ট্রোক। কেস জটিল। ঢাকা মেডিকেলে চেষ্টা করা যেতে পারে। ওখানে মস্তিষ্কে অস্ত্রোপাচারের ব্যবস্থা আছে শুনেছি। অবশ্য, দেশের স্বাস্থ্যব্যবস্থার কী ডিাজটাল হাল, তা এঁরাই ভালো বলতে পারেন আমার চেয়ে। আমি তো আর দেশের স্বাস্থ্যবিভাগ পরিচালনা করার সুযোগ পাই নি এঁদের মতো করে।

Jhon

২০২০-০৬-০৬ ০৪:২০:৫১

Please transfer him to Dhaka medical college Hospital or BSMMU where best treatment of the country is available and where Bangladesh government has developed medical science a lot.

জাফর আহমেদ

২০২০-০৬-০৬ ০৩:৫৯:১৬

একজন জাফর উল্লাহর চৌধুরী ও আর একজন মোঃ নাসিম একজনের জন্য হাজার হাজার মানুষ দোয়া করেন ও অন্য জনের জন্য মানুষ মানুষ মুখ খুলেন না, আর খুললেও অন্য কারণে,

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সাহারা খাতুন আর নেই

১০ জুলাই ২০২০

মির্জাগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন

৯ জুলাই ২০২০

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসান সিকদারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচারের প্রতিবাদে মির্জাগঞ্জ ...

অনলাইন অ্যাপয়েনমেন্ট শুরু

ঢাকায় বৃটিশ ভিসা আবেদন কেন্দ্রের তালা খুলছে রোববার

৯ জুলাই ২০২০

রোহিঙ্গা প্রত্যাবাসন

‘‘দ্রুত’’ কথাটির ব্যবহার নিয়ে ঢাকা–দিল্লির দ্বৈরথ

৯ জুলাই ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত