কাপাসিয়ায় গৃহপরিচারিকাকে খুনের অভিযোগে গৃহকর্তা গ্রেপ্তার

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

বাংলারজমিন ৩ জুন ২০২০, বুধবার

কাপাসিয়া উপজেলার জুনিয়া গ্রামের কফিল উদ্দিন কাজীর পুত্র টিটু কাজীর রডের আঘাতে গৃহপরিচারিকা পারভীন আক্তার(৩৮) খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে আজ ভোরে। অভিযুক্ত টিটু কাজীকে(৪২) পুলিশ আটক ও লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার জামিরারচর গ্রামের স্বামী পরিত্যাক্তা পারভিন আক্তার দীর্ঘদিন যাবৎ টিটুর বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে কিন্তু অনেক সময়ই মাদকসেবী টিটু তার কাজের পারিশ্রমিক দিত না। টাকা চাইলে তাকে মারপিট করত। পূর্বেও পারভীন আক্তারকে মারপিট করার অভিযোগে তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে। গত মঙ্গলবার কাজ করার জন্য পারভিন আক্তার টিটুর বাড়িতে আসে সারাদিন কাজ করার পর টিটুর কথায় রাত্রি যাপন করে। টিটু সারা রাত্রি উক্ত পারভিন আক্তারকে নিয়ে মদ্যপান করে এবং আনন্দ ফুর্তি করে। ভোরে চলে যাওয়ার সময় পারভিন আক্তার টাকা চাইলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।
কথা কাটাকাটির এক পর্যায়ে টিটুর ঘরে থাকা লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরবর্তীতে পুলিশ সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় এবং টিটুকে আটক করে থানায় নিয়ে আসে। পারভিন আক্তারের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়ে বিয়ে হয়ে গেছে। ছেলেরা ঢাকায় বসবাস করে। ছেলে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার ছেলেরা ঢাকায় থাকে। ছেলে মামলার বাদী হবে। মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। তুমি তিনি আরো জানান আসামি টিটু গতরাত্রে পারভীন আক্তারকে নিয়ে তার নিজ ঘরে সারা রাত্র মদ্যপান করে এবং আনন্দ করে। টাকা চাওয়াকে কেন্দ্র করে পারভীন আক্তার কে লোহার রড দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয় বলে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে। পারভিন আক্তার পূর্বেও নির্যাতনের অভিযোগে টিটুর বিরুদ্ধে মামলা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং টিটু কে আটক করা হয়েছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

আদালতের জব্দকৃত ২৫৫ বস্তা পচা ডাল গায়েব

৮ জুলাই ২০২০

রাজশাহীর পুঠিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ওলিউজ্জামানের নেতৃত্বে একটি চাতাল মিলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ...

সাদুল্লাপুরে বজ্রপাতে শিশুর মৃত্যু, আহত ২

৮ জুলাই ২০২০

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় বজ্রপাতে মোজাহিদ মিয়া (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত ...

চন্দনাইশে ছেলের ছুরিকাঘাতে বাবা খুন !

৮ জুলাই ২০২০

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বরমা ইউনিয়নের কেশুয়ায় পারিবারিক কলহের জের ধরে ছেলের হাতে খুন হলেন বাবা ...

সিলেটে করোনায় মারা গেলেন বিএনপি নেতা ড. ইনামের পিতা

৮ জুলাই ২০২০

সিলেটে করোনায় মারা গেলেন বিএনপি নেতা পিতা মুজিবুল হক চৌধুরী। তিনি বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ড. ...

শ্যামনগরে ১৩টি ভারতীয় গরু আটক

৮ জুলাই ২০২০

গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরার শ্যামনগর থানা পুলিশ গতকাল রাতে উপজেলার বংশীপুর গ্রামের লতিফ গাজীর বাড়ি ...

ওসমানীনগরে আরও একজনের করোনা শনাক্ত

৭ জুলাই ২০২০

সিলেটের ওসমানীনগরে নতুন করে আরো একজন করোনা আক্রান্ত হয়েছেন। আজ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত