হেফাজতের আমীর ও মহাসচিবের সঙ্গে এডিশনাল আইজিপি'র বৈঠক

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

বাংলারজমিন ৩ জুন ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ৮:০৬

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফী ও সংগঠনটির মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর সঙ্গে একান্ত সাক্ষাৎ করেছেন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (এডিশনাল আইজিপি) মাহবুব হোসেন বিপিএম (বার), পিপিএম।

মঙ্গলবার (২ জুন) বিকালে তিনি হাটহাজারী মাদ্রাসায় হেফাজত আমিরের কার্যালয়ে যান। বিষয়টি এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মঈনুদ্দিন রুহী।

অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক প্রায় ঘণ্টাখানেক হেফাজত আমিরের সঙ্গে একান্ত বৈঠক করেন বলে তিনি জানান।

বৈঠকে ইসলামী ঐক্যজোটের যুগ্ম-মহাসচিব মাওলানা আলতাফ হোসেন, হেফাজত আমিরের পুত্র মাওলানা আনাস মাদানী ও হেফাজত আমিরের একান্ত ব্যক্তিগত সচিব মাওলানা শফিউল আলমসহ হেফাজতে ইসলামের আরও কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন বলে সূত্র নিশ্চিত করে।

বৈঠকের ব্যাপারে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুমের কাছে জানতে চাইলে তিনি এ বিষয়ে অবগত নন বলে জানান।

এ ছাড়া চট্টগ্রামের পুলিশ সুপার রশিদুল হক এ প্রতিবেদককে বলেন, ‘এডিশনাল আইজিপি স্যার হেফাজত আমিরের সঙ্গে সাক্ষাৎ করতে আসলে বিষয়টা আমরা জানতাম। ’

হেফাজত আমিরের পুত্র মাওলানা আনাস মাদানী বলেন, এটি বৈঠক নয়, সৌজন্য সাক্ষাৎ ছিল।

তিনি বলেন, এডিশনাল আইজিপি মাহবুব হোসেন মূলত হুজুরের (আল্লামা শফী) কাছ থেকে দোয়া নিতে এসেছেন। এ সময় তিনি হুজুরের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং দোয়া প্রার্থনা করেন।

এছাড়া কয়েক মাস আগে তিনি পদোন্নতি পেয়ে ডিআইজি থেকে এডিশনাল আইজিপি হয়েছেন। পদোন্নতির পরপর তিনি হুজুরের সঙ্গে সাক্ষাৎ করতে পারেননি। তাই (মঙ্গলবার) বিকালে তিনি হুজুরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এসেছেন।

এটি তার নতুন কোনো সফর নয়, এর আগেও তিনি হুজুরকে দেখা করতে মাদ্রাসায় এসেছিলেন বলে তিনি জানান।

এ দিকে আল্লামা শফির সঙ্গে সাক্ষাৎ শেষে এডিশনাল আইজিপি মাহবুব হোসেন হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর কার্যালয় যান। সেখানে আল্লামা জুনায়েদ বাবুনগরীর সঙ্গে কুশলাদী বিনিময় করেন এবং তারও শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এডিশনাল আইজিপি মাহবুব হোসেন তার সফর সঙ্গীদের নিয়ে চট্টগ্রামের উদ্দেশে রওনা হন বলে জানা গেছে।।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

পার্বতীপুরে ট্যাংকলরী শ্রমিকদের কর্মবিরতি ও বিক্ষোভ

১২ জুলাই ২০২০

সিলেট বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক নেতাকে হত্যার প্রতিবাদে দিনাজপুরের পার্বতীপুরে ট্যাংকলরী শ্রমিকরা দিনভর কর্মবিরতি পালন ও ...

কালীগঞ্জে গৃহবধুর আত্মহত্যা

১২ জুলাই ২০২০

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার গোপালপুর গ্রামে তুলি রাণী (১৯) নামে এক গৃহবধু স্বামীর বাড়িতে সিঁড়ি ঘরের ...

ময়মনসিংহে মানবপাচারকারী জামাল গ্রেপ্তার

১২ জুলাই ২০২০

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে আরো এক মানবপাচারকারী  রোববার রাতে গ্রেফতার হয়েছে। তার নাম ...

শ্রীমঙ্গলে করোনায় নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তার মৃত্যু

১২ জুলাই ২০২০

শ্রীমঙ্গলে নৌবাহিনীর অবসরপ্রাপ্ত এক কর্মকর্তা করোনায় মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি শ্রীমঙ্গল পৌরসভার ৫নং ওয়ার্ডের শ্যামলী ...

চিরিরবন্দরে নন এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের অনুদানের চেক প্রদান

১২ জুলাই ২০২০

প্রধানমন্ত্রীর কার্যালয় হতে করোনাভাইরাসের কারণে ২০১৯-২০২০ অর্থ বছরে বিশেষ অনুদান খাতে নন এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের অনুকূলে ...

মনোহরদীতে বজ্রপাতে চারজন আহত

১২ জুলাই ২০২০

নরসিংদীর মনোহরদীতে বজ্রপাতে চারজন আহত হয়েছে। রবিবার দুপুরে উপজেলার বড়চাপা ইউনিয়নের কাহেতেরগাঁও গ্রামে মিস্ত্রী বাড়ী ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত