অস্ট্রেলিয়ায় যেমন আছেন ঈশানা

স্টাফ রিপোর্টার

বিনোদন ৩ জুন ২০২০, বুধবার

লাক্স চ্যানেল আই সুপারস্টার প্ল্যাটফরম থেকে মিডিয়ায় যাত্রা শুরু হয়েছিল মৌনিতা খান ঈশানার। ধীরে ধীরে ছোট পর্দায় নিজের জায়গা পোক্ত করেন তিনি। খ- নাটক, ধারাবাহিক ও বিজ্ঞাপনচিত্রসহ নানা কাজে ব্যস্ত হয়ে ওঠেন একটা সময়। দর্শক মহলেও বেশ প্রশংসিত হন ঈশানা। তবে শুটিং বাড়ির ব্যস্ততা এখন নেই তার। পুরোদস্তুর সংসার নিয়ে আছেন তিনি। তাও সুদূর অস্ট্রেলিয়ায়। গত বছরের মাঝামাঝি সময়ে বিয়ে হয় ঈশানার।
তার কিছুদিন পরই স্বামীর সঙ্গে চলে যান  অস্ট্রেলিয়ায়। বিয়ে পরবর্তী জীবনটা দারুণ উপভোগ করছেন তিনি। নিজেকে বেশ গুছিয়ে নিয়েছেন। মানবজমিনের সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন লাক্স চ্যানেল আই সুপারস্টার খ্যাত এই তারকা। ঈশানা বলেন, আলহামদুলিল্লাহ। অস্ট্রেলিয়াতে বেশ ভালো আছি।
সংসার, নতুন পরিবেশ সবকিছু নিয়ে অনেকটা ব্যস্ত জীবন কাটছে। তিনি আরো বলেন, বিয়ের পরের জীবনটা উপভোগ করছি। আমি খুব ভালো একজন লাইফ পার্টনার পেয়েছি। যে খুব সাপোর্টিভ। তাই নতুন সবকিছুর সঙ্গে মানিয়ে নিতে খুব একটা কষ্ট হয়নি। দেশের মানুষদের খুব মিস করি। করোনায় লকডাউনের সময়টায় খুব চিন্তায় পড়েছিলেন জানিয়ে ঈশানা বলেন, করোনার সময়টাতে খুব টেনশনে ছিলাম। নিজের পরিবার, আত্মীয়-স্বজন, দেশের মানুষের জন্য চিন্তা হয়েছে। এখনো হচ্ছে। অস্ট্রেলিয়াতে করোনা পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে। শুরুতেই সরকার সাবধানতা অবলম্বন করেছে। আর আমার হাজবেন্ড বাসা থেকে কাজ করেছে। এটা আমার জন্য বড় স্বস্তির ছিল। এখন অবশ্য লকডাউন অস্ট্রেলিয়াতে শিথিল করে দিয়েছে। দীর্ঘদিন ধরে লাইট ক্যামেরা অ্যাকশনের মাঝে নিজেকে ডুবিয়ে রেখেছিলেন ঈশানা। তবে বিয়ের পর থেকে মিডিয়া ভুবনে আর দেখা মেলেনি তার। হয়তো আর ফেরা হবেও না। শুধু দেশে বেড়াতে আসা হবে তার। এ প্রসঙ্গে ঈশানা বলেন, দেশে হয়তো আসবো। তবে বেড়ানোর জন্য। দেশের মিডিয়াতে আবার ফেরার পরিকল্পনা নেই। অবশ্য অনেক ভালো কাজ যদি পাই তবে ভেবে দেখবো। সর্বশেষ নিলয়ের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘মন দরজা’ নামের একটি নাটকে অভিনয় করেন ঈশানা। বিয়ের পর ওই একটি নাটকেই কাজ করেন তিনি। এটি পরিচালনা করেন লিটু করিম। এছাড়া গত মাসে অস্ট্রেলিয়ায় একটি শাড়ির ফটোশুটে অংশ নেন তিনি।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত