মিমের ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার

বিনোদন ৩১ মে ২০২০, রোববার

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের দীর্ঘদিন ধরেই ইচ্ছে ছিল নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলবেন। কিন্তু কাজের ব্যস্ততার কারণে সেটা করাই হয়ে উঠছিল না তার। অবশেষে করোনার এই লকডাউনের সময়টাকে কাজে লাগিয়ে মিম নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। চ্যানেলের নাম দিয়েছেন ‘বিদ্যা সিনহা মিম’। গেল ২৯শে মে থেকে ইউটিউব চ্যানেলটির যাত্রা শুরু হয়েছে। যেহেতু নিজের নামে ইউটিউব চ্যানেল তাই মিমের ইচ্ছে ছিল নিজের অভিনীত কোনো চলচ্চিত্র দিয়েই যেন তার ইউটিউব চ্যানেলেটির যাত্রা শুরু হয়। লকডাউনের এই দিনগুলোতে মিম রায়হান রাফির নির্দেশনায় অভিনয় করেছেন ‘কানেকশন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। এতে মিম অভিনয় করেছেন তাহসান খানের বিপরীতে।
মোবাইল ক্যামেরায় ধারণকৃত যার যার বাসায় অবস্থান করেই তাহসান খান ও মিম চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন।

গেল ২৯শে মে মিমের ইউটিউব চ্যানেলে এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রকাশের পর থেকেই মিম বেশ সাড়া পাচ্ছেন। এরইমধ্যে এ চ্যানেলেটি সাবস্ক্রাইব করেছেন পনেরো হাজারেরও বেশি ভিউয়ার্স। অন্যদিকে মিম তাহসান অভিনীত ‘কানেকশন’ চলচ্চিত্রটি উপভোগ করেছেন প্রায় চল্লিশ হাজার ভিউয়ার্স। খুব অল্প সময়েই নিজের চ্যানেলের এমন সাফল্যে বেশ উচ্ছসিত বিদ্যা সিনহা মিম। তিনি বলেন, আমার নিজের নামের ইউটিউব চ্যানেলের স্বপ্ন অবশেষে সত্যি হলো। চ্যানেলেটি এখন থেকে নিয়মিত নানা ধরনের কন্টেন্ট থাকবে যা শুধুমাত্র এ চ্যানেলেই দর্শক উপভোগ করতে পারবেন। ‘কানেকশন’ আমার চ্যানেলের প্রথম কন্টেন্ট। এটি প্রকাশের পর থেকেও এতে অভিনয়ের জন্য বেশ প্রশংসা করছেন সবাই। সত্যি বলতে একান্তই নিজের বলে একটা কিছু হলো অবশেষে। নিজের নামে ইউটিউব চ্যানেল, বিষয়টাই অন্যরকম ভালোলাগার জন্ম দেয়।

আমার ভক্ত দর্শকদের কাছে অনুরোধ থাকবে আপনারা আমার চ্যানেলটি বেশি বেশি সাবস্ক্রাইব করবেন। আর আমি অবশ্যই আপনাদের ভালোলাগার জন্য, আপনাদের বিনোদনের কথা মাথায় রেখে আমার ইউটিউব চ্যানেলে ভালো ভালো কন্টেন্ট রাখার চেষ্টা করবো। লকডাউনের মধ্যে ‘কানেকশন’ কাজটি একদমই পরীক্ষামূলকভাবে করা। আমার বাসার লোকজনদের দিয়েই এর চিত্রগ্রহণের কাজটি করিয়েছি, যারা আসলে এ সম্পর্কে তেমন কোনো ধারনাই রাখে না। আমি বিশেষভাবে কৃতজ্ঞ তাহসান খান ভাই, মাসুদুল হাসান এবং রায়হান রাফি ভাইয়ের কাছে। উল্লেখ্য, ‘কানেকশন’র গল্প ভাবনা তাহসান খানের। রচনা করেছেন মাসুদুল হাসান। সংলাপ বুলবুল মাসুদ ও রায়হান রাফির। চলচ্চিত্রটিতে ব্যবহৃত ‘তুমি ছাড়া’ গানটি গেয়েছেন ইমরান ও মাইশা। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর সংগীত করেছেন তন্ময় মাহবুবুল।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত