খোলাসা করলেন মান্দানা

বিনোদন ডেস্ক

বিনোদন ২৮ মে ২০২০, বৃহস্পতিবার

ভারতজুড়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বলিউডের বেশ কয়েকজনের শরীরেরও করোনা থাবা বসিয়েছে। গায়িকা কণিকা কাপুর থেকে শুরু করে অভিনেতা করিম মোরানি ও তার মেয়েরা এবং হালে কিরণ কুমারের নাম উঠে এসেছে এই তালিকায়। এখন জল্পনা, অভিনেত্রী মান্দানা করিমিও নাকি করোনা আক্রান্ত।

ইরানি মডেল থেকে বলিউডের নায়িকা। মান্দানা করিমির নাম সকলেরই জানা। তার ভক্তের সংখ্যাও কম নয়। ইনস্টাগ্রামেই ফলোয়ার এক মিলিয়ন। এ অভিনেত্রীও নাকি করোনাভাইরাসে আক্রান্ত।
বলিউডে কান পাতলে শেষ কয়েক ঘণ্টা ধরে এমন খবরই মিলছিল। কিন্তু আসল কথাটা খোলাসা করেছেন অভিনেত্রী নিজেই। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে মান্দানা জানিয়েছেন এক 'গুপ্তকথা'।

ইরানি বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী মান্দানা করিমি খোলামেলা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বেশির ভাগ সময়ই আলোচনায় থাকেন। 'ক্যায়া কুল হ্যায় হাম ৩' সিনেমার এই অভিনেত্রী করোনায় আক্রান্ত হয়েছেন বলে গুজব ছড়িয়ে পড়ে। এর পরই মান্দানা করিমি ইনস্টাগ্রাম লাইভে জানান, লাইভে আসার কারণ আমি আপনাদের থেকে কিছু বার্তা পেয়েছি। অনেকেই জানতে চেয়েছেন আমার কোভিড-19 পজিটিভ এসেছে কিনা। ধন্যবাদ, আমার ব্যাপারে ভাবার জন্য। কিন্তু আমি করোনা আক্রান্ত নই। আমার চোখে একটা সংক্রমণ হয়েছে। আমি সচেতনতা অবলম্বন করেছি। ডাক্তারের পরামর্শ মেনে চলছি।

 মান্দানা আরো বলেছেন, প্লিজ, অন্যকে পরামর্শ দেওয়ার আগে নিজেদের শিক্ষিত করে তুলুন। আপনি যখন কোনো রোগের লক্ষণ সম্পর্কে ঠিকমতো জানেন না, তখন ডাক্তার হওয়ার চেষ্টা করবেন না। দয়া করে আন্দাজে ঢিল ছুঁড়বেন না।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

তাপসীর নিন্দা

১১ জুলাই ২০২০

নাবিলার বিশেষ চমক

১২ জুলাই ২০২০

রাকুলের প্রশ্ন

১২ জুলাই ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত