হৃদয় বিদারক!

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন ২৮ মে ২০২০, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৬:৫৪


ভারতের মুজাফফরপুরের রেলওয়ে স্টেশন। সেখানে পড়ে আছেন মা অরবিনা খাতুনের (৩৫) মৃতদেহ। কিন্তু তার ছোট্ট শিশুটি সে কথা বুঝতে চায় না। সে মায়ের হাত ধরে টেনে তোলার চেষ্টা করছে। ব্যর্থ হয়ে বিরক্ত হয় সে। মায়ের পাশে বসেই এক পর্যায়ে খেলা শুরু করে দেয়। এমন হৃদয়বিদারক দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ খবর দিয়ে অনলাইন জি নিউজ বলছে, অরবিনা খাতুন বিহারের কাটিহারের বাসিন্দা।
তিনি গুজরাটের আহমেদাবাদ থেকে ফিরছিলেন। একজন পরিযায়ী শ্রমিক তিনি। প্রায় এক বছর ধরে তিনি অসুস্থ ছিলেন। সম্প্রতি তার অবস্থার অবনতি হয়। বিহারে নিজ বাড়ি ফেরার পথে সোমবার দুপুর ১২টার দিকে তিনি একটি ট্রেনের ভিতরেই মারা যান।
রোববার তিনি বোন, বোনের দেবর ও নিজের আড়াই বছর বয়সী ছেলেকে নিয়ে ট্রেনে করে ফিরছিলেন। কিন্তু মাধুবানির কাছে ট্রেনেই তিনি মারা যান। ট্রেনটি মুজাফফরপুর জংশনে পৌঁছায় স্থানীয় সময় প্রায় ৩ টায়। সেখানে রেলপুলিশ ওই নারীর মৃতদেহ ট্রেন থেকে নামিয়ে ফ্লাটফরমে রেখে দেয়। এ সম্পর্কে জিআরপির ডেপুটি এসপি রমাকান্ড উপাধ্যায় বলেছেন, ঘটনাটি ঘটেভে ২৫ শে মে। ওই নারী আহমেদাবাদ থেকে ফিরছিলেন। মাধাবানির কাছে ট্রেনের ভিতর মারা যান তিনি। তার বোনের দেবর বলেছেন, তিনি আকস্মিকভাবে মারা গেছেন। খাবার বা পানির কোনো সমস্যা ছিল না। এক বছর ধরে তিনি অসুস্থ ছিলেন।। তার মানসিক অবস্থাও ছিল অস্থিতিশীল।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মুন্সি আব্দুর রউফ

২০২০-০৫-২৮ ১৮:২২:২৮

InnaLillahi wa Inna Ilaihi raziun

আপনার মতামত দিন

বিশ্বজমিন অন্যান্য খবর



বিশ্বজমিন সর্বাধিক পঠিত