বিদ্যার প্রথম

বিনোদন ডেস্ক

বিনোদন ২৮ মে ২০২০, বৃহস্পতিবার

সামনে আঁচল করে শাড়ি পরে রয়েছেন। মাথায় ঘোমটা, গলায় মঙ্গলসূত্র। মুখে চোখে চিন্তার ছাপ। সামনে বসে থাকা এক শিশুর মাথায় হাত মালিশ করতে দেখা যাচ্ছে। 'নটখট'র পোস্টারে এভাবেই ধরা দিলেন বিদ্যা বালান। গতকাল প্রকাশ্যে এসেছে 'নটখট'-এর প্রথম পোস্টার। আর এটির মধ্যে দিয়েই প্রথমবার শর্টফিল্মের দুনিয়ায় পা রাখতে চলেছেন বিদ্যা। ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিদ্যা লিখেছেন, আমার প্রথম শর্টফিল্মের ফার্স্ট লুক।
এখানে আমিই অভিনেত্রী ও প্রযোজক, দুই ভূমিকাতেই রয়েছি।

বিদ্যার শেয়ার করা এই শর্টফিল্ম 'নটখট'-এর পোস্টারের প্রশংসা করেছেন একতা কাপুর, দিয়া মির্জা, অদিতি রাও হায়দারি সহ অনেকেই।

'নটখট' শর্টফিল্মটি করার কথা ছিল গতবছর। বিষয়টি জুলাই মাসেই জানিয়েছিলেন বিদ্যা বালান। তখনই শর্টফিল্মে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কথাও জানিয়েছিলেন তিনি। 'নটখট' এর গল্প লিখেছেন অনুকম্পা হর্ষ ও শান ব্যাস। এই শর্টফিল্ম প্রসঙ্গে কথা বলতে গিয়ে বিদ্যা বালান বলেন, 'নটখট'-এর গল্প ভীষণই ভালো, সকলের মন ছুঁয়ে যাবে। গল্পটা আমার এতটাই পছন্দ হয়, যে প্রযোজনারও সিদ্ধান্ত নেই। বিদ্যার পাশাপাশি এই শর্টফিল্মের সহ প্রযোজক হিসাবে রয়েছেন রনি স্ক্রুওয়ালা। জানা গেছে নারীকেন্দ্রিক গল্পই এই শর্টফিল্মের মাধ্যমে উঠে আসতে চলেছে।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত