ভারতে গেলেই গ্রেপ্তার করা হবে নোবেলকে

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৭ মে ২০২০, বুধবার

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুৎসা  ছড়ানোর অভিযোগে বিতর্কিত  গায়ক মইনুল হাসান নোবেলকে খুঁজছে ত্রিপুরা পুলিশ। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট ধারায় মামলা নেওয়া হয়েছে। ভারতে গেলেই তাকে গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে ত্রিপুরা পুলিশ। এ বিষয়ে একটি খবর প্রকাশ করেছে ভারতীয় দৈনিক সংবাদ রতিদিন। সে খবরে বলা হয়, নোবেলের বিরুদ্ধে সোমবার মামলা দায়ের করেছেন ত্রিপুরার বিলোনিয়ার যুবক সুমন পাল। ওই অভিযোগের একটি প্রতিলিপি পাঠানো হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রনালয়, বাংলাদেশ হাই কমিশন ও জেলার পুলিশ সুপারের কাছে। সেই অভিযোগের ভিত্তিতেই ভারতে প্রবেশ করলে নোবেলকে গ্রেপ্তার করা হবে। নিজের অভিযোগ পত্রে ত্রিপুরার যুবক দাবি করেন, দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এহেন কুরুচিকর মন্তব্য করায় নোবেলের ভিসা বাতিল এবং তার পাসপোর্ট বাজেয়াপ্ত করা হোক।
এর আগে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের বিরুদ্ধেও কুরুচিকর মন্তব্য করে বিতর্ক উসকে দিয়েছিলেন নোবেল।
জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন এ গায়ক। তবে শো পরবর্তী সময়ে গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন তিনি। কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য থেকে ধর্ষণের অভিযোগে বিতর্কে জড়িয়েছেন। তারপর বাংলাদেশে ফিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করেন ওই গায়ক। এছাড়া বাংলাদেশের কিংবদন্তি সংগীতশিল্পীদের নিয়েও তিনি সোশ্যাল মিডিয়ায়  বাজে মন্তব্য করেন। উল্লেখ্য, সদ্য বিতর্কিত পোস্টের জন্য গায়ক নোবেলকে ডেকে পাঠিয়েছিল পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

M A Latif

২০২০-০৬-০২ ১২:৩৫:০৫

সারেগামাপা অনুষ্ঠানে ফাইনালে যাবার যোগ্যতা তার ছিলো

SJ

২০২০-০৫-২৮ ০৩:১৮:৫২

মানসিক রোগাক্রান্ত আছে । কেবলমাত্র পাগলামি করলেই মানসিক রুগী না , পাগলামি বাদেও আনেক আনেক মানসিক রুগী আছে ।

Razaul Karim

২০২০-০৫-২৭ ১২:২৬:৪৩

তার কথা কম বলে কাজ বেশি করা উচিৎ

Aktar

২০২০-০৫-২৭ ১০:২০:৩৩

আমাদের জাতীয় সঙ্গীত নিয়ে যে মন্তব্য করেছিল সে জন্য তার নামে দেশদ্রহি মামলা দায়ের করা যাবে।

জাকির হোসেন

২০২০-০৫-২৭ ১০:১৭:৩২

নোবেল ছেলেটা গায়ক না আস্তা একটি ছাগল

ঈব্রাহীম আলী

২০২০-০৫-২৭ ১০:১২:২০

কম পানির মাছ বেশি পানিতে পরলে এমনই হয়

মাহমুদ

২০২০-০৫-২৭ ০৯:৩৮:৫৮

সারেগামাপা অনুষ্ঠানে ফাইনালে যাবার যোগ্যতা তার ছিলোই না । শুধু বাংলাদেশের বৃহত দর্শক গোষ্ঠিকে ফাইনাল পর্যন্ত ধরে রাখার জন্য নোবেলকে পক্ষপাতিত্ত করে ফাইনাল পর্যন্ত টেনে নিয়ে যাওয়া । আমাদের দেশে একটি প্রবাদ আছে " কুকুরের পেটে ঘি সয় না " , তার হয়েছে সে অবস্থা । এরই মধ্যে আবার তিনটি বিয়ে করেছে । মাশআল্লাহ !

মাহবুব

২০২০-০৫-২৭ ০৯:২০:০৯

আসলেই এক্টা বেয়াদব।

এম আই আলম

২০২০-০৫-২৭ ০৮:৫৭:৪২

জি বাংলার উচিত তাকে দেয়া সমস্ত খেতাব/সনদপত্র প্রত্যাহার করে নেয়া .... ওরা কুকুরের গলায় মুক্তার মালা পরিয়ে ভুল করেছিল !! বেয়াদপটার কৃতজ্ঞতা বোধটুকুও নাই .....

মোহাম্মদ হাছান ফেণী

২০২০-০৫-২৭ ০৭:২৭:৫১

জেলে বন্দি করে সাজা কম পক্ষে দশ বসর করা দরকার বেয়াদপ কে

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত