লকডাউনের মধ্যেই বিজ্ঞাপনের শুটিং করলেন অক্ষয়

বিনোদন ডেস্ক

বিনোদন ২৭ মে ২০২০, বুধবার

করোনা সংক্রমণ এড়াতে দেশজুড়ে চলছে লকডাউন। এর জেরে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রি। শুটিং তো বটেই। পোস্ট প্রোডাকশনের কাজও বন্ধ। কিন্তু এই পরিস্থিতির মধ্যেই বিজ্ঞাপনের শুটিং  করলেন অক্ষয় কুমার! যদিও মাস্ক পরে শুটিং করেন তিনি। কিন্তু অনুমতি পেলেন কী করে?
সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছবিতে দেখা গিয়েছে মুখে মাস্ক পরে শুটিং করছেন অক্ষয়। তার পরনে সাদা শার্ট, ক্রিম রঙের প্যান্ট আর গলায় লাল গামছা।
অক্ষয়ের পাশে ছবিতে দেখা গিয়েছে পরিচালক আর বাল্কিকেও। ক্যানেরা আর টেকনিশিয়ানদের নিয়ে পুরোদমে চলছে শুটিং। জানা যায়,  লকডাউনের পরবর্তী পর্যায়ে কী কী মেনে চলতে হবে, সেই নিয়েই কেন্দ্রীর সরকার একটি জনস্বার্থমূলক বিজ্ঞাপন বের করতে চলেছে। এটি তারই শুটিং। স্বাস্থ্যমন্ত্রকের অনুমতি নিয়ে কমলিস্তান স্টুডিওতে শুটিং করেন অক্ষয়। বিজ্ঞাপনের পরিচালক বাল্কি জানিয়েছেন, বিজ্ঞাপনটি স্বাস্থ্যমন্ত্রকের জন্যই তৈরি হচ্ছে। মাস্ক পরে যতটা সম্ভব কম ক্রু নিয়ে চলছে কাজ। লকডাউনের পর মানুষকে আবার কাজে ফিরতে হবে। কিন্তু তখন সামাজিক দূরত্ব, স্যানিটাইজেশন এসব ভুললে চলবে না। বিজ্ঞাপনে সেগুলোই তুলে ধরা হয়েছে।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

তাপসীর নিন্দা

১১ জুলাই ২০২০

নাবিলার বিশেষ চমক

১২ জুলাই ২০২০

রাকুলের প্রশ্ন

১২ জুলাই ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত