ঘাটাইলে ১৮ শতাধিক পরিবারে বিএনপির ত্রাণ বিতরণ

ঘাটাইল ( টাঙ্গাইল) প্রতিনিধি

বাংলারজমিন ২১ মে ২০২০, বৃহস্পতিবার

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বিভিন্ন ইউনিয়নের হত দরিদ্রদের মাঝে বিএনপি,র ধারাবাহিক ত্রান সামগ্রী বিতরন কর্মসুচির অংশ হিসাবে  বৃহস্পতিবার ধলাপাড়া, সাগরদিঘী, রসুলপুর ও লক্ষিন্ধর ইউনিয়নের প্রায় ১৮ শতাধিক পরিবারের মাঝে ৫ ম ধাপেচাল, ডাল, তৈল,আলু, সেমাই, চিনি ও সাবান বিতরন করা হয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি,র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সরাসরি নির্দেশে বরাবরের মতো এবারোও ত্রান সহায়তা প্রদান করলেন ঘাটাইল উপজেলা বিএনপি। কেমি প্লাস ইন্ডাঃ লিঃ এর চেয়ারম্যান মোঃশামীম মিয়ার ব্যক্তিগত  সহযোগিতায়  উপজেলা বিএনপি' র উদ্দ্যোগে  এসব খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক সংসদ ও বিএনপি প্রধান বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা লুৎফর রহমান খান ( আজাদ), উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম বুলবুল ভুইঞা, সাধারন সম্পাদক আ,খ,ম রেজাউল করিম, যুগ্ন সম্পাদক মোঃ হেলালুর রহমান, পৌর বিএনপি'র  সাধারন সম্পাদক ফারুক হোসেন ধলা, বিএনপি' র প্রভাবশালি নেতা মোঃ শামীম মিয়া, দেউলাবাড়ি ইউনিয়ন বিএনপির উপদেষ্টা মোঃ ফারুকুল ইসলাম, সাধারন সম্পাদক হাফিজুর রহমান ভূইঞা, উপজেলা যুবদলের সভাপতি রফিকুল ইসলাম দুলাল, সাধারন সম্পাদক আরিফ হোসেন সিদ্দিকী, যুগ্ন সম্পাদক মোঃ আসাদুজ্জামান মিয়া ( শাহীন), ছাত্রদলের সভাপতি হাসানুজ্জামান ( তরুন), সাধারন সম্পাদক মোঃ আফজাল হোসেন ও সানোয়ার হোসেন ( শরিফ) প্রমুখ্।

এ সময় লুৎফর রহমান খান আজাদ বলেন,  বেগম খালেদা জিয়া অসুস্হতা জনিত কারনে বাসায় আবদ্ধ থাকলেও তার নির্দেশ, যে পর্যন্ত মহামারী করোনা ভাইরাস পুরো নির্মুল না হবে ততদিন অসহায় কৃষক শ্রমিক দিনমুজুরের ও খেটে খাওয়া মানুষের পাশে থেকে আমাদের সব রকমের সহযোগিতা করে যাওয়ার জন্য নির্দেশ দিয়েছেন। আমরা চেষ্ঠা করছি এ সব মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করার।
এ সময় তরুন শিল্পপতি মোঃ শামীম মিয়া বলেন, দেশে আজ যে পরিস্হিতির তৈরি হয়েছে  অতীতে এমন পরিস্হিতির কখনো হয়নি। কঠিন সময় পার করছি আমরা।এ দেশের গরীব, অসহায় ও দুস্ত মানুষের পাশে থাকার জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া সুদুর প্রবাসে থেকে আমাদের বলেছেন, দেশে একটি মানুষকে যাতে না খেয়ে থাকে   সে দিকে সকল নেতাকর্মিদের সজাগ দৃষ্টি রাখার ও অসহায় মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন।আমরা দলের পক্ষ থেকে তার আদেশ ও নির্দেশ পালন করারর জন্যই অব্যাহত ভাবে এই ত্রান সামগ্রী প্রদান করে যাচ্ছি এবং এ গুলো অব্যাহত থাকবে।।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ঝিকরগাছায় দুই মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ২

৩১ অক্টোবর ২০২০

যশোরের ঝিকরগাছায় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও ৩জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনের ...

সেনবাগে কিশোরের কঙ্কাল উদ্ধার

৩১ অক্টোবর ২০২০

নোয়াখালীর সেনবাগ থেকে এক কিশোরের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত পৌনে ১০ টার দিকে ...

রাজশাহী বিভাগীয় পরিবহণ ধর্মঘট প্রত্যাহার

৩১ অক্টোবর ২০২০

প্রশাসনের আশ্বাসের ভিত্তিতে রাজশাহী বিভাগে ডাকা ১লা নভেম্বর থেকে পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে। শুক্রবার ...

খুলনায় ভ্যানচালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড

৩০ অক্টোবর ২০২০

খুলনার বটিয়াঘাটা উপজেলার ভ্যানচালক রাশেদুল ইসলাম গাজী (১৭) হত্যা মামলায় তিন আসামিকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে। ...

জায়গা দখলে জড়িত থাকার অভিযোগ অস্বীকার কাউন্সিলরের

৩০ অক্টোবর ২০২০

অন্যের জায়গা দখলে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শাহ মো. ...

গিলাতলা ইউপিবাসীর মানববন্ধন

৩০ অক্টোবর ২০২০

ফুলতলা উপজেলার আটরা গিলাতলা ইউনিয়ন রক্ষা সম্মিলিত নাগরিক কমিটির উদ্যোগে গিলাতলা ইউনিয়নের   ৫টি মৌজা সিটি ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত