এবার চট্টগ্রামে আইসোলেশনে থাকা কিশোরের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে

বাংলারজমিন ১ এপ্রিল ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ১০:৪৪

এবার চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিটে থাকা এক কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার (১ এপ্রিল) তার মৃত্যু হলেও কয়টার দিকে মৃত্যু হয়েছে সে ব্যাপারে কোনো কথা বলছে না চট্টগ্রামে সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি মিয়া।

সেখ ফজলে রাব্বি মিয়া জানান, মঙ্গলবার চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তির আগে সে কক্সবাজার সরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলো। তার বাড়ি কক্সবাজারের জেলায়। তার বাবা স্থানীয় একটি এনজিও প্রতিষ্ঠানে চাকরি করেন।

সেখ ফজলে রাব্বি মিয়া বলেন, কক্সবাজার সরকারি হাসপাতাল থেকে আসা ওই কিশোরের জ্বর ও শ্বাসকষ্ঠ থাকায় মঙ্গলবার রাতে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আইসোলেশনে ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে সে করোনাভাইরাস আক্রান্ত কিনা নিশ্চিত নই।

তিনি বলেন, কিশোরের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের সীতাকুন্ডে অবস্থিত বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজে (বিআইটিআইডি) পাঠানো হয়েছে। সেখান থেকে পরীক্ষার ফলাফল পাওয়া গেলে করোনার বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।


এদিকে কিশোরের পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, রোগীর পরিবারে কোনো বিদেশ ফেরত নেই। সে হিসেবে বিদেশ ফেরত কারো সং¯পর্শে থাকার তথ্যও নেই।

প্রসঙ্গত, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজ (বিআইটিআইডি) এর আইসোলেশনে থাকা আরফা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু ঘটে। তবে তার শরীরের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়নি বলে জানান বিআইটিআইডি কর্তৃপক্ষ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

razzak

২০২০-০৪-০২ ১৮:৫২:১৯

mr, mahfuz is right,

Mahfuz

২০২০-০৪-০১ ০৮:২২:৫০

No problem. এবার করোনা টেস্ট হবে এবং যথারীতি রেজাল্ট নেগেটিভ আসবে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

বাসাইলে ১৯ মাসের শিশু করোনা আক্রান্ত

৫ জুলাই ২০২০

টাঙ্গাইলের বাসাইলে ১৯ মাসের এক কন্যা শিশু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। করোনা আক্রান্ত শিশু মাইশা উপজেলার ...

রাজনগরে নতুন করে ৪ জনের করোনা শনাক্ত

৫ জুলাই ২০২০

মৌলভীবাজারের রাজনগরে নতুন করে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ২ জন রাজনগর হাসপাতালের ...

শিবগঞ্জ সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত

৫ জুলাই ২০২০

চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত বাংলাদেশি শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ...

পাঁচবিবিতে মাছের সঙ্গে শত্রুতা

৫ জুলাই ২০২০

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের রহমতপুর নামা বাঁশখুর গ্রামে গত শুক্রবার শিং-মাগুর চাষের পুকুরে রাতের ...

লক্ষ্মীপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

৫ জুলাই ২০২০

লক্ষ্মীপুরের রায়পুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে মিনি দুই-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু’চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ...

চাঁদপুরে শনাক্ত আরো ৩২

৫ জুলাই ২০২০

চাঁদপুরে আরো ৩২ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এরমধ্যে চাঁদপুর সদরের ১০ জন, ফরিদগঞ্জের ৯ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত