করোনা সংক্রমণ ঠেকাতে হাত ধোয়ার ক্যাম্পেইন পরিচালনা করছে ডেটল

অর্থনৈতিক রিপোর্টার

অনলাইন ২৫ মার্চ ২০২০, বুধবার, ৭:৩৩

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় দোকানদারদের সচেতন করতে এবং তাদের মধ্যে সচেতনতা সৃষ্টিতে একটি হাইজিন ক্যাম্পেইন পরিচালনা করছে অ্যান্টিসেপটিক সাবানের জনপ্রিয় ব্র্যান্ড ডেটল।

ক্যাম্পেইনের অংশ হিসেবে ডেটল প্রতিনিধিদের মাধ্যমে দেশে বিভিন্ন এলাকার দোকানদারদেরকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করছে এবং হাত ধোয়ার বিষয়ে উৎসাহিত করে চলেছে। সাধারণ মানুষের মধ্যে জনসচেতনতা সৃষ্টি করার পাশাপাশি করোনা পরিস্থিতিতে সৃষ্ট সংকট মোকাবিলায় বিনামূল্যে ডেটল সাবান সরবরাহ করছে। এ পর্যন্ত লক্ষাধিক দোকানদারকে এই সচেতনতার বার্তা পৌঁছে দেওয়া হয়েছে এবং তাদের প্রত্যেককে ডেটল দিয়ে হাত পরিস্কার করানো হয়েছে।

ডেটল বাংলাদেশ-এর মার্কেটিং ম্যানেজার ফারনাজ করিম বলেন, একটি দায়িত্বশীল ব্র্যান্ড হিসেবে আমাদের এই সময়ে সকলের পাশে দাঁড়ানো উচিত বলে আমরা মনে করি। দুর্যোগময় এই মুহূর্তে সকলের ভেতর যেন আতঙ্ক ছড়িয়ে না পরে এবং সকলে যেন করোনা ভাইরাস মোকাবিলায় প্রয়োজনীয় সতর্কতা মেনে চলে সেই লক্ষ্যে ডেটল কাজ করে যাচ্ছে, করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব শুরুর লগ্ন থেকে।

তিনি বলেন, এই ভাইরাসকে কীভাবে প্রতিরোধ করা যায় সে বিষয়ে আমরা টিভি এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চালাচ্ছি। তারই অংশ হিসেবে আমরা ব্যবসায়িক অংশীদারদের সঠিক নিয়ম মেনে কিভাবে হাত ধুতে হয় সেই বিষয়ে সরাসরি প্রশিক্ষণ দিচ্ছি। সকলের প্রতি একটাই আহ্বান, বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকারের দেওয়া নির্দেশনাগুলো মেনে চলুন।।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

প্রধানমন্ত্রীর নির্দেশনা-

চলমান কাজ শেষ করার পর অন্য কাজ পাবে ঠিকাদার

২৪ নভেম্বর ২০২০

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন

‘লাভ জিহাদ’ নিয়ে ঐতিহাসিক রায়, দুই ধর্মের মানুষের বিয়েতে হস্তক্ষেপ নয়

২৪ নভেম্বর ২০২০

ফিরলেন সাকিব

২৪ নভেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status