চ্যাম্পিয়ন্স লীগ ও ইউরোপা লীগের ফাইনাল স্থগিত

স্পোর্টস ডেস্ক

খেলা ২৫ মার্চ ২০২০, বুধবার

স্থগিত করা হলো উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ ও ইউরোপা লীগের ফাইনাল। নারী চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালও স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা। নতুন তারিখ পরে জানিয়ে দেয়া হবে বলে জানিয়েছে উয়েফা।
সোমবার সংবাদ বিজ্ঞপ্তিতে ইউরোপের ফুটবল নিয়ন্ত্রক সংস্থা জানিয়েছে, মে ও জুনের তিন টুর্নামেন্টের ফাইনাল স্থগিত করা হয়েছে। ২৭শে জুন তুরস্কের ইস্তাম্বুলে হওয়ার কথা ছিল চ্যাম্পিয়ন্স লীগের ফাইনাল। এর আগে ২৪শে জুন ইউরোপা লীগের শিরোপা নির্ধারণী ম্যাচ হওয়ার কথা ছিল পোল্যান্ডের গডানস্কে। একই বিজ্ঞপ্তিতে উয়েফা জানায়, ২৪শে মে অস্ট্রিয়ার ভিয়েনায় হতে যাওয়া নারী চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালও স্থগিত করা হয়েছে।
চ্যাম্পিয়নস লীগে এখন পর্যন্ত চারটি দল কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে।
দলগুলো হলো: অ্যাটলেটিকো মাদ্রিদ, পিএসজি, আতালান্তা ও আরবি লাইপজিগ। শেষ ষোলোতে এখনও চারটি ম্যাচ বাকি। ম্যানচেস্টার সিটি-রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস-অলিম্পিক লিওঁ, বার্সেলোনা-নাপোলি ও বায়ার্ন মিউনিখ-চেলসির ম্যাচগুলো হয়নি এখনও।
ফলে সবকিছুই ঝুলে থাকলো এই অবস্থায়।
এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) সঙ্গে করোনা বিরোধী সচেতনতামূলক কার্যক্রম শুরু করেছে ফিফা। এর অংশ হিসেবে লিওনেল মেসি, অ্যালিসন বেকারসহ তারকা ফুটবলাররা নিজ নিজ অবস্থান থেকে সাধারণকে সচেতন হওয়ার আহ্বান জানাবেন। ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো জানিয়েছেন, বল পাসের মতো সতর্কবার্তা একে অপরকে পাস করে সবাইকে করোনামুক্ত রাখতে চায় ফুটবল।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ছয় হাজারি ক্লাবে তামিম

৩ ডিসেম্বর ২০২০

প্রথম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে ৬ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন তামিম ইকবাল। এতদিন ...

করোনামুক্ত হলেন চার নারী ফুটবলার

৩ ডিসেম্বর ২০২০

গত ১০ই অক্টোবর বাফুফে ভবনে অনূর্ধ্ব-১৭ মেয়েদের আবাসিক ক্যাম্প শুরু হয়েছে। ক্যাম্প শুরুর আগে সব ...

বঙ্গবন্ধু টার্গেটবলে আনসার চ্যাম্পিয়ন

৩ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু জাতীয় টার্গেটবলের পুরুষ ও নারী দু’বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। গতকাল শেখ রাসেল রোলার ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status