রোহিতকে জবাব আইসিসি’র

স্পোর্টস ডেস্ক

খেলা ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার

করোনা ভাইরাসের আতঙ্কে কার্যত স্তব্ধ বিশ্ব ক্রীড়াঙ্গন। বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি তাদের অফিস বন্ধ করে দিয়েছে। আর অন্যান্য দেশের ক্রিকেট বোর্ড সুরক্ষার স্বার্থে তাদের অফিসিয়াল কার্যক্রম সীমিত করেছে। মাঠে খেলা নেই। তাই বলে তো আর আইসিসির সামাজিক যোগাযোগম্যাধ্যমের পেজগুলো অলস সময় কাটাবে না। অতীতের উল্লেখযোগ্য বিভিন্ন ঘটনা স্মরণ করিয়ে দিয়ে টুইটারে পোস্ট করছে আইসিসি। পুল শট সংক্রান্ত আইসিসির এক টুইট ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগম্যাধ্যমে। ভাইরাল হয়েছে সেই টুইটের প্রেক্ষিতে ভারতের সহঅধিনায়ক রোহিত শর্মার জবাবও।
আবার রোহিতকে পাল্টা জবাবও দিয়েছে আইসিসি।
টুইটারে স্যার ভিভ রিচার্ডস, বিরাট কোহলি, রিকি পন্টিং এবং হার্শেল গিবসের ছবি পোস্ট করে আইসিসি প্রশ্ন ছুড়ে দেয় অতীত বা বর্তমানে সেরা পুল শট করেন কে?
মজার ছলে রোহিত রিটুইটে লিখেছেন, ‘কেউ একজন এখানে নেই মনে হচ্ছে। আসলে বাড়ি থেকে কাজ করাটা খুব একটা সহজ নয়।’ রোহিত যে পরোক্ষে নিজের নামই জানিয়েছেন, সেটা বুঝতে আর বাকি নেই কারোরই। রোহিতের রিপ্লাই দেখে পাল্টা একটি টুইট করে আইসিসি। টুইটে রোহিতের একটি পুল শটে ছক্কা হাঁকানোর জিআইএফ ফাইল পোস্ট করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। ক্যাপশন লিখেছে, ‘ফেয়ার প্লে রোহিত’।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ছয় হাজারি ক্লাবে তামিম

৩ ডিসেম্বর ২০২০

প্রথম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে ৬ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন তামিম ইকবাল। এতদিন ...

করোনামুক্ত হলেন চার নারী ফুটবলার

৩ ডিসেম্বর ২০২০

গত ১০ই অক্টোবর বাফুফে ভবনে অনূর্ধ্ব-১৭ মেয়েদের আবাসিক ক্যাম্প শুরু হয়েছে। ক্যাম্প শুরুর আগে সব ...

বঙ্গবন্ধু টার্গেটবলে আনসার চ্যাম্পিয়ন

৩ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু জাতীয় টার্গেটবলের পুরুষ ও নারী দু’বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। গতকাল শেখ রাসেল রোলার ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status