গৃহবধূকে গণধর্ষণ, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক

অনলাইন ২৩ মার্চ ২০২০, সোমবার, ৬:৫৬

গৃহবধূকে (৩০) গণধর্ষণের অভিযোগে পাবনার সুজানগর পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুমন খানসহ (২০) পাঁচজনকে আসামি করে মামলা করা হয়েছে। মামলার পর সরদার সুমন হোসেন পটল (২২) নামে অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সুমন হোসেন পটল চর সুজানগর এলাকার মান্নান সরদারের ছেলে। ওই গৃহবধুর বাড়ি পাবনার সাঁথিয়া উপজেলার মিয়াপুর গ্রামে।

ওই গৃহবধূ জানান, গত রোববার সন্ধ্যায় দুলাভাইয়ের সঙ্গে একটি ভ্যানে করে কোলাদী বোনের বাড়িতে যাচ্ছিলেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে তারা পাবনা-সুজানগর সড়কের চরভবানীপুর এলাকায় পৌঁছালে এলাকার চিহ্নিত বখাটেরা তাদের পথরোধ করে। একপর্যায়ে বখাটেরা তার দুলাভাইকে মারধর করে বেঁধে রেখে তাকে রাস্তার পাশে গম ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।
এ ঘটনায় ওই গৃহবধূ সোমবার সকালে সুজানগর থানায় পাঁচজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলার পরই পুলিশ অভিযান চালিয়ে সরদার সুমন ওরফে পটল নামে একজনকে গ্রেপ্তার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে সুজানগর থানা পুলিশের ওসি (তদন্ত) হাদিউল ইসলাম বলেন, প্রাথমিকভাবে আমরা ঘটনার সত্যতা পেয়েছি। গণধর্ষনের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে অন্য যারা জড়িত রয়েছে তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

jasim

২০২০-০৩-২৩ ১০:৪৫:৪২

অমানুষ ছাড়া কেউ এমন কাজ করতে পারেনা

আবুল কাসেম

২০২০-০৩-২৩ ০৭:১৯:৫৯

এমন একটা দুর্যোগ মোকাবেলায় সবাই যখন আল্লাহর দরবারে কাকুতি মিনতি করছে, তখন ছাত্রলীগ নেতার এমন ঘৃনীত কান্ড !! ছিঃ ছিঃ ছিঃ!!! তার মৃত্যু দন্ড হওয়া উচিত।

Kamal

২০২০-০৩-২৩ ০৬:৩৫:২৬

This is prohibited make case aginist chattro league. Maybe shibir

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বিভ্রান্তি ও বিভেদ সৃষ্টির অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকার আহ্বান

২৫ নভেম্বর ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতার নামে জনমনে বিভ্রান্তি ও বিভেদ সৃষ্টির ...



অনলাইন সর্বাধিক পঠিত



বাংলাদেশ জার্নাল

দেখার কেউ নেই!

DMCA.com Protection Status