করোনা ভাইরাস: যেভাবে সাধারণ মানুষকে সাহায্য করছেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক

খেলা ২৩ মার্চ ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ৩:২৫

সারা বিশ্বে প্রতিদিনই বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। দক্ষিণ এশিয়ার মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত পাকিস্তানে। নিজ দেশের সাধারণ মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন শহীদ আফ্রিদি। নিজের প্রতিষ্ঠিত ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের’ মাধ্যমে করোনা প্রতিরোধী কার্যক্রম ও প্রয়োজনীয় জিনিসপত্র সরবরাহ করছেন তিনি।
নিজের ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যায়, মুখে মাস্ক পরে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ কার্যক্রম তদারকি করছেন আফ্রিদি। ছবির সঙ্গে দেয়া ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এই কঠিন সময়ে আমাদের উচিত একে অপরকে সাহায্য করা। করোনা সম্পর্কে সচেতনতামূলক বার্তা সবার কাছে পৌঁছে দেয়া। সচেতনতামূলক কার্যক্রম ও এর সম্পর্কে বিভিন্ন তথ্য দিয়ে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের মাধ্যমে করোনার বিপক্ষে কাজ করছি।’

‘এছাড়া বিভিন্ন্ জায়গায় হ্যান্ড স্যানিটাইজার বক্স বসানো হয়েছে। সচেতনতা বাড়াতে বিভিন্ন তথ্য সেখানে লিখে দেয়া হয়েছে।
আমাদের ফাউন্ডেশনের মিশন ‘অপরাজিত থাকা’। করোনার লক্ষণ দেখা দেয়া ব্যাক্তিদের জন্য আইসোলেশন ওয়ার্ডও খোলা হয়েছে। সাধারণ কর্মজীবি মানুষদের প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহযোগিতা করা হচ্ছে। যাতে তারা এই কঠিন সময়টা পার করতে পারে। সবার প্রতি আমার অনুরোধ বাড়িতে থাকুন, নিজের যত্ন নিন।’

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মোঃ গোলাম রহমান

২০২০-০৩-২৩ ১৪:২৪:১০

শন্যবাদ পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ অফ্রিদি সাহেবকে। জীবন মৃতুর সন্দিক্ষনে তাঁর এহেন পদক্সেপের জন্য।

জামসেদ

২০২০-০৩-২৩ ১৩:০১:২১

আফ্রিদি জন দরদী একজন ভদ্রলোক।

আবুল কাসেম

২০২০-০৩-২২ ২৩:৩৪:১৫

এই উদ্যোগ কতটা মহৎ ! কর্মে বড়ো হওয়ার জন্য বড়ো মন লাগে। শহীদ আফ্রিদি দশের জন্য মানুষের জন্য যা করলেন তা অনুসরণীয়। আমাদের জন্য, এই অভাগা দেশের জন্য এমন কেউ কী আছেন?

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status