ছোট পর্দায় আজ

বিনোদন ২৩ মার্চ ২০২০, সোমবার

এটিএন বাংলায় ‘হুলুস্থূল’
এটিএন বাংলায় আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হুলুস্থূল’। মুহাম্মদ মামুন-অর-রশীদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আল হাজেন। অভিনয় করেছেন আমিরুল হক চৌধুরী, চিত্রলেখা গুহ, ওয়াহিদা মল্লিক জলি, আনিসুর রহমান মিলন, নাদিয়া, ম ম  মোর্শেদ, নাজিরা মৌ, জামিল প্রমুখ। মতি মিয়া ১০ ছেলের জনক। ইচ্ছা ছিল একটি ফুটবল টিম গঠন করবেন। কিন্তু হলো না। এরপরও বাবার ইচ্ছার প্রতি শ্রদ্ধা রেখে বড় ছেলে প্রস্তাব দিয়েছে, আব্বা আপনি ক্যাপ্টেন হিসেবে থাকলেন। খুব বেশি দৌড়াদৌড়ির দরকার নেই।  ছেলের এ প্রস্তাবের সূত্র ধরে মতি মিয়া টার্গেট করে ২০২২ এর বিশ্বকাপ খেলবে তার ছেলেরা।
 
চ্যানেল আইতে ‘৫১ বর্তী’
এক সময়ের সুপার হিট মেগা সিরিয়াল ‘৫১ বর্তী’ আবারো চ্যানেল আইয়ের দুই দশক পূর্তি উপলক্ষে দেখানো হচ্ছে।
আনিসুল হকের রচনায় এটি পরিচালনা করেছিলেন মোস্তফা সরয়ার ফারুকী। এ ধারাবাহিকে অভিনয় করেছেন দিলারা জামান, মাসুদ আলী খান, ফারহানা মিঠু, মাহফুজ আহমেদ, শাহেদ শরীফ খান, শ্রাবন্তী, অপি করিম, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, আরমান পারভেজ মুরাদ, মারজুক রাসেল, মৌটুসী, নায়লা, মোনা, সোহাগ, বাপী করিম, কাব্য প্রমুখ। প্রচার হচ্ছে প্রতি সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায়।

একুশে টেলিভিশনে ‘ভাইরাল শো’
সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের অভ্যন্তরে অথবা বর্হিবিশ্বে ভাইরাল হওয়া প্রচারযোগ্য আলোচিত ভিডিও এবং এর মাধ্যমে পরিচিতি পাওয়া ব্যক্তিদের নিয়ে একুশে টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘ভাইরাল শো’। মিরাক্কেলখ্যাত সজলের উপস্থাপনায় ও সোহেল রানা সবুজের প্রযোজনায় আজ সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

এনটিভিতে ‘পরের মেয়ে’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’। নাটকটি প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় এটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। এতে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা, দিলারা জামান, ইন্তেখাব দিনার, গোলাম কিবরিয়া তানভীর, জিয়াউল হাসান কিসলু, আদৃতা, আল মামুন, মুনিরা ইউসুফ মেমী, ইলোরা গওহর, টয়া, হিন্দোল রায় প্রমুখ।

দীপ্ত টিভিতে ‘ফাতমাগুল’
দীপ্ত টিভিতে শনি থেকে শুক্রবার প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে বাংলায় ডাবকৃত  তুর্কি ধারাবাহিক ‘ফাতমাগুল’। এর গল্পে দেখা যাবে, ‘ফাতমাগুল’কে খুঁজে পাওয়ার পর কেরিম যেন নতুন করে নিজের ভালোবাসাকে আবিষ্কার করে। এদিকে মুস্তফাকে নিজেদের আরো কাছাকাছি রাখার জন্য পরিবারসহ নিজের বাড়িতে থাকার ব্যবস্থা করে দেয় অ্যারদোয়ান। কিন্তু এর পরিণতি কী? এমন প্রশ্ন ঘিরেই এগিয়ে যায় ‘ফাতমাগুল’র কাহিনী।

বৈশাখী টিভিতে ‘বউ শাশুড়ি’
বৈশাখী টেলিভিশনের নতুন ধারাবাহিক ‘বউ শাশুড়ি’। টিপু আলম মিলনের গল্পে, আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় এ নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, আল মনসুর, অহনা, সাজু খাদেম, মুনিরা মিঠু, আরফান আহমেদ, নাজিরা মৌ, জয়রাজ, অবাক, আইরিন তানি, আমিন আহমেদ, অনামিকা, গুলশান আরাসহ অনেকেই। প্রচার হবে আজ  রাত ৮টা ৪০ মিনিটে।

আপনার মতামত দিন



বিনোদন অন্যান্য খবর

শোকার্ত সালমান খান

৩১ মার্চ ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত