ছাত্রদলের সভাপতি-সম্পাদকের গাড়ি বহরে 'হামলা'

স্টাফ রিপোর্টার

অনলাইন (১০ মাস আগে) ফেব্রুয়ারি ২৫, ২০২০, মঙ্গলবার, ৫:২৩ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের গাড়ী বহরে হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বেলা ৩টার দিকে ময়মনসিংহের ফুলপুরে তাদের গাড়ী বহরে সরকার দলীয় নেতাকর্মীরা হামলা চালায় বলে অভিযোগ করেন কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন।
তিনি মানবজমিনকে বলেন, দুর্ঘটনায় মৃত্যুবরণ করা ময়মনসিংহের হালুয়াঘাটের চার ছাত্রদল নেতাদের কবর জিয়ারত করার জন্য আমরা হালুয়াঘাটে পৌঁছাই দুপুরে। কিন্তু শহরের প্রবেশ পথেই আমাদের গাড়ী আটকে দেয় পুলিশ। পুলিশী বাধায় কবর জিয়ারত না করেই আমরা ঢাকায় ফিরছিলাম। ফেরার সময় ফুলপুরে শ্রমিক লীগের নেতাকর্মীরা আমাদের গাড়ী আটকে দেয় এবং ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হামলা করে। তারা চারটি মাইক্রো বাস ভাঙচুর করে। এতে ছাত্রদলের ৫-৬ জন আহত হয়।
আহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি বলেন, সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও গাড়ী বহরে ছিলেন সহ-সভাপতি আশরাফুল আলম ফকির লিংকন, মাহমুদুল হাসান বাপ্পী, মোস্তাফিজুর রহমান, মাজেদুল ইসলাম রুমন, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন রিপন, দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেলসহ স্থানীয় ছাত্রদলের নেতারা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ইকরাম

২০২০-০২-২৫ ১৯:২৯:২১

অভিযোগ করেছে এরকম একটি কথা আমরা শুনে থাকি, দেখা যায় সাংবাদিকের সামনেই কাওকে মারা হলেও তখনও বলে অভিযোগ করা হচ্ছে!!ব্যাপারটি কেন হয়??আমাদের গণমাধ্যম নাকি সর্বোচ্চ স্বাধীনতা ভোগ করে।। সন্ত্রাসীদের কোন দল থাকতে পারেনা যদি থাকে তাহলে বুঝতে হবে ওই দলের ভিত্তি সন্ত্রাস।।

এ টি এম রবিউল করিম

২০২০-০২-২৫ ০৭:৪৪:০৫

এই হামলায় সরকার দলীয় কেহ নেই। শ্রমিকলীগের কেহ হামলা করেনি। আমি যত টুকু জেনেছি তাতে জানা যায়, ফুলপুরের এক মাইক্রো ড্রাইভারের সাথে তাদের রাস্তায় কথা কাটাকাটির জেরে মারধর ও গাড়ী ভাংচুর করা হয়। এখানে শ্রমিকলীগ ও ছাত্রলীগের কেহ জড়িত নয়।

atiar

২০২০-০২-২৫ ২০:১৫:৫৪

chorer mon police police

জামসেদ

২০২০-০২-২৫ ১৮:৩২:৩৯

সন্ত্রাসী হামলা

হাবিবুর রহমান

২০২০-০২-২৫ ০৪:৩০:৪৩

এভাবে আর কতদিন!

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status