টিকটকেও সরব ছিলেন পাপিয়া, ভাইরাল ভিডিও(ভিডিও)

অনলাইন ডেস্ক

অনলাইন ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ৬:১৮ | সর্বশেষ আপডেট: ৮:৩৬

একজন যুবক বসে আছেন। তার দিকেই একটি পিস্তল তাক করা। হঠাৎই বেজে ওঠে গুলির শব্দ। তারপরেই দেখা যায় মাদক ও অস্ত্র মামলায় গ্রেপ্তার যুব মহিলা লীগের নেত্রী শামীমা নুর পাপিয়াকে। তবে এ দৃশ্য পাপিয়ার বাস্তব জীবনের নয়। গ্রেপ্তারের আগে বানানো টিকটক ভিডিওতে এমন পারফরম করতেন পাপিয়া।

এরই মধ্যে পিস্তল নিয়ে বানানো ওই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। ‘গোলাবি আঁখে’ শিরোনামের একটি গানের সঙ্গে ওই ভিডিওতে পারফরম করেছেন পাপিয়া।
শুধু একটিই নয়। আরও কয়েকটি ভিডিও ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়েছে। অন্যগুলোর মধ্যে একটি আরবী গান এবং বাংলা গানের সঙ্গে সুর মেলাতে ও পারফর্ম করতে দেখা যায় পাপিয়াকে।

উল্লেখ্য, শনিবার বিমানবন্দর দিয়ে দেশত্যাগের সময় যুব মহিলা লীগের এই নেত্রীর স্বামীসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর তার ফার্মগেটের বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়।  গ্রেপ্তারের পর তাকে যুব মহিলা লীগ থেকে বহিষ্কার করা হয়।

এদিকে র‌্যাবের অভিযানে বেরিয়ে এসেছে পাপিয়ার বিলাসবহুল জীবন ও গাড়ি-বাড়িসহ বিপুল সম্পদের তথ্য।

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল বলেন, পাপিয়া ও মফিজুর খুব অল্প সময়েই বিপুল পরিমাণ সম্পদ ও অর্থবিত্তের মালিক হয়েছেন। এছাড়া তার যে পিস্তল দেখা গেছে তার কোনো কাগজ নেই।
তিনি আরও বলেন, পাপিয়া-মফিজুর দম্পতির আয়ের অবৈধ উত্সগুলোর মধ্যে একটি হচ্ছে নারীদের দিয়ে জোরপূর্বক দেহব্যবসা করানো। চাকরি দেয়ার নাম করে নরসিংদী থেকে তরুণীদের ঢাকায় নিয়ে আসতেন তিনি। এরপর শারীরিক ও মানসিক নির্যাতনের মাধ্যমে তাদের দেহ ব্যবসায় নামতে বাধ্য করা হতো।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২০-০২-২৪ ২২:৫১:০২

এত নিকৃষ্ট লোকদের সম্বন্ধে মন্তব্য করতে নিজেকে অনেক ছোট করে নীচে নামতে হবে। তাই মন্তব্য করব না।

Dr. Md. Abdur Rahman

২০২০-০২-২৪ ১৯:৪৮:৪২

Most probably she was also doing the same things to satisfy the special customers. So, DNA tests are inevitable to prove me wrong or right !!

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন

'নির্বাচনে মুসলিমদের টিকিট দেবে না বিজেপি'

৩০ নভেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status