সরাইলে আওয়ামী লীগ নেতা রকেট খুন

যুবলীগ নেতাসহ আসামি ২৮

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

বাংলারজমিন ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

সরাইলে আওয়ামী লীগ নেতা আবু বকর সিদ্দিক ওরফে রকেট (৫৪) খুনের ঘটনায় মামলা হয়েছে। নিহতের ছেলে মোহাম্মদ শাহ নেওয়াজ রনি বাদী হয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শের আলম মিয়াসহ (অজ্ঞাতনামাসহ) মোট ২৮ জনকে আসামি করা হয়েছে। এ পর্যন্ত এজাহারভুক্ত ৭ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামি হামীম (২০)। জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করেছে পুলিশ। থানা সূত্র জানায়, পূর্ব শত্রুতার জেরে সরাইল সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাবেক ইউপি সদস্য রকেটকে গত ১৩ই জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টায় ফিল্মি স্টাইলে নির্মম ও নৃশংস ভাবে খুন করে দুর্বৃত্তরা। বর্বরোচিত এ ঘটনায় স্তব্ধ হয়ে পড়েছে গোটা সরাইল। গত ১৪ই জানুয়ারি নিহতের ছেলে শাহ নেওয়াজ বাদী হয়ে বেপারীপাড়ার ধনু মিয়ার ছেলে আরমান মিয়া (৫০)কে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ৬ জনসহ মোট ২৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
আসামিদের মধ্যে ৫ জন জেলা সদরের কান্দিপাড়া ও কাজীপাড়ার। ৩ জন কালিকচ্ছ ইউনিয়নের ও ১৪ জন সরাইল সদরের স্বল্প নোয়াগাঁও গ্রামের। এ মামলায় আসামি করা হয়েছে সরাইল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা শের আলম মিয়াকে। পুলিশ এ পর্যন্ত সরাইলের নান্নু মিয়া, কালিকচ্ছের কাচু মিয়া, জেলা সদরের রিকসন মিয়া, আকরাম মিয়া, আনোয়ার মিয়া ও হামীমকে গ্রেপ্তার করে ১০ দিনের রিমান্ডের আবেদন সহ সিনিয়র সহকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হোসাইনের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আদালত রিমান্ড মঞ্জুরের বিষয়ে আগামী ১৯শে  ফেব্রুয়ারি শুনানির দিন ধার্য করেছেন। ঘটনার সঙ্গে সম্পৃক্ততা ও ককটেল বিস্ফোরণ ঘটানোর কথা স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে আসামি হামীম। সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাত হোসেন টিটো বলেন, এ পর্যন্ত ৭ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের বিষয়ে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার মতামত দিন



বাংলারজমিন অন্যান্য খবর

সীতাকুণ্ডে লরির ধাক্কায় এম্বুলেন্সে থাকা নবজাতক নিহত

২৯ মার্চ ২০২০

চট্টগ্রাম জেলার সীতাকুন্ডের মাদামবিবিরহাট এলাকায় এম্বুলেন্সকে লরির ধাক্কায় এক নবজাতক শিশু নিহত হয়েছে। এঘটনায় আহত ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত