ত্রিভুজ প্রেমের বলি বাবলু

পিরোজপুর প্রতিনিধি

বাংলারজমিন ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

পিরোজপুরের নাজিরপুরে ত্রিভুজ প্রেমের কারণে খুন হয়েছে বাগেরহাট সদর উপজেলার হালিশহর এলাকার বাসুদেব মন্ডলের ছেলে বাবলু মণ্ডল (২১)। রবিবার পিরোজপুর আদালতে গ্রেপ্তারকৃত গোপাল মণ্ডল (২০) তার জবানবন্দিতে এমন তথ্য দিয়েছেন।
জানা গেছে, পিরোজপুরের নাজিরপুর উপজেলার পশ্চিম চর বানিয়ারী গ্রামে ভগ্নিপতি মহানন্দ মধুর বাড়ীতে বেড়াতে এসে গত ৬ ফেব্রুয়ারী নিখোঁজ হয় বাবলু মণ্ডল। নিখোঁজের ৩ দিন পর ওই গ্রামের সমীর মণ্ডলের মাছের ঘেরের পাশে হোগল ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে নাজিরপুর থানা পুলিশ। এ ঘটনায় গত ৯ই ফেব্রুয়ারি নাজিরপুর থানায় অজ্ঞাতনামা আসামীদের নামে একটি হত্যা মামলা রুজু হয়। ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ১১ই ফেব্রুয়ারি মামলা তদন্তের দায়িত্ব গ্রহণ করে মাত্র ৩ দিনের মধ্যে ওই ক্লুলেস হত্যা মামলার আসামী গ্রেফতারসহ হত্যার রহস্য উদঘাটন, হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত উদ্ধার করেছে পুলিশ। ১৪ই ফেব্রুয়ারী রাজধানীর শাহবাগ এলাকা থেকে গ্রেপ্তারের পর বাবলু মণ্ডলের একমাত্র খুনি গোপাল মণ্ডল শনিবার বিকেলে পিরোজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট পল্লবেশ কুণ্ডুর আদালতে খুনের দায় স্বীকার করে জবাববন্দি দিয়েছে বলে জানিয়েছেন পিবিআই পিরোজপুরের পুলিশ পরিদর্শক মো. মাহমুদুর রহমান। পিবিআই পুলিশ পরিদর্শক মো. মাহমুদুর রহমান জানান, ত্রিভুজ প্রেমের কারণে মুঠোফোনে নাজিরপুর উপজেলার পশ্চিম চর বানিয়ারী এলাকায় ডেকে নিয়ে বাবলু মন্ডলকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে এবং কেচি (সিজার) দিয়ে বুকে আঘাত করে হত্যা করে তার বন্ধু গোপাল মণ্ডল বাগেরহাটের চিতলমারী উপজেলার চরবানিয়ারী বাওয়ালীপাড়া গ্রামের গোলক মণ্ডলের ছেলে। এ ঘটনায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ৯ ফেব্রুয়ারি নাজিরপুর থানায় একটি হত্যা মামলা রুজু হয়।
মামলাটির তদন্তের দায়িত্ব পিবিআইকে দেয়া হলে পিবিআই পিরোজপুরের পুলিশ পরিদর্শক মাহমুদুর রহমানের নেতৃত্বে পিবিআই’র একটি টিম তথ্য প্রযুক্তি ব্যবহার করে ১৪ ফেব্রুয়ারি রাতে রাজধানীর শাহবাগ এলাকা থেকে গোপাল মন্ডলকে প্রেপ্তার করে। পিবিআই’র প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং প্রেমের কারণে সে বাবলু মন্ডলকে হত্যা করেছে বলে জানায়।

আপনার মতামত দিন



বাংলারজমিন অন্যান্য খবর

গোয়াইনঘাটে করোনা সন্দেহে দুজনের নমুনা সংগ্রহ

৫ এপ্রিল ২০২০

সিলেটের গোয়াইনঘাটে করোণা সন্দেহে দুজনের নমুনা সংগ্রহ করেন গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের ...

বান্দরবানে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

৫ এপ্রিল ২০২০

বান্দরবানে বিদুৎস্পৃষ্টে রোববার সকালে বাবু বড়ুয়া (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ ও স্থানীয়রা ...

মানবজমিন টেকনাফ প্রতিনিধির মায়ের ইন্তেকাল

৫ এপ্রিল ২০২০

মানবজমিন টেকনাফ প্রতিনিধি আমানউল্লাহ কবিরের মাতা রোববার বিকাল ৫ টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহ... ...

পটুয়াখালীতে ঝড় ও বজ্রপাতে ৩ জন নিহত

৫ এপ্রিল ২০২০

আকস্মিক কাল বৈশাখী ঝড়ে পটুয়াখালীতে ৩ জন নিহত ও অপর একজন আহত হয়েছে। দুপুর ২টা ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত