তাড়াশে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি তানজিল গ্রেপ্তার

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

বাংলারজমিন ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

সিরাজগঞ্জের তাড়াশে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি তানজীল হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। গতকাল রোববার ভোররাতে সিরাজগঞ্জের সলঙ্গা থেকে তানজীলকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। দুপুরে র‌্যাব-১২ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুুব রহমান তানজীলকে  গ্রেপ্তার নিশ্চিত করে জানান র‌্যাবের প্রযুক্তির সহযোগিতায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাবের সঙ্গে আমাদের পুলিশও ছিল। তবে পুরো কৃতিত্ব র‌্যাবের। মামলা সূত্রে জানা যায়, তাড়াশ উপজেলার ভাদাস গ্রামের রফিকুল ইসলামের  ছেলে তানজীল হোসেন বাড়ির পার্শ্ববর্তী ৯ম শ্রেণির স্কুলছাত্রীকে বিভিন্ন সময়  প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। গত ৬ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে তানজীল মেয়েকে নিজ বাড়িতে ডেকে এনে প্রেমের প্রস্তাব দেয়।
এসময় স্কুলছাত্রী  প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে তানজীল জোরপূর্বক তাকে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় বাড়িতে এসে ঘটনাটি তার পরিবারকে অবগত করে। পরে পরিবারের লোকজন তাকে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে তাড়াশ উপজেলার ভাদাস গ্রামের তানজীল হোসেন (২০) তার পিতা রফিকুল ইসলাম ও চাচাতো বোন আইরিনকে আসামি করে তাড়াশ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এই মামলায় রাতে তানজীলকে গ্রেপ্তার করে র‌্যাব।

আপনার মতামত দিন



বাংলারজমিন অন্যান্য খবর

সীতাকুণ্ডে লরির ধাক্কায় এম্বুলেন্সে থাকা নবজাতক নিহত

২৯ মার্চ ২০২০

চট্টগ্রাম জেলার সীতাকুন্ডের মাদামবিবিরহাট এলাকায় এম্বুলেন্সকে লরির ধাক্কায় এক নবজাতক শিশু নিহত হয়েছে। এঘটনায় আহত ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত