রিফাত হত্যা

মিন্নি ও নয়ন বন্ডের বিয়ের তথ্য আদালতে জানালেন কাজি

বরগুনা প্রতিনিধি

বাংলারজমিন ২৯ জানুয়ারি ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ৯:৫৪

বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় মঙ্গলবার জেলা ও দায়রা জজ আদালতে সাক্ষ্য দিয়েছেন নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি ও এ হত্যা মামলার এক নম্বর আসামি বন্দুকযুদ্ধে নিহত নয়ন বন্ডের বিয়ের কাজি মো. আনিচুর রহমান।

মঙ্গলবার আদালতে আরো সাক্ষ্য দেন মামলার অপর দুই সাক্ষী মো. কামাল হোসেন এবং মিনারা বেগম। এ নিয়ে মামলার প্রাপ্তবয়স্ক আসামিদের বিরুদ্ধে ২৯ জনের সাক্ষ্যগ্রহণ সম্পন্ন করেছেন বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান। রিফাত হত্যা মামলার বাদীপক্ষের আইনজীবী মো. মজিবুল হক কিসলু বলেন, মিন্নি ও নয়ন বন্ডের বিয়ের কাজি মঙ্গলবার আদালতে সাক্ষ্য দিয়েছেন। সাক্ষ্য দেয়ার সময় মিন্নি ও নয়ন বন্ডের বিয়ের কাজি মো. আনিচুর রহমান আদালতে বিয়ের রেজিস্টার বালাম উপস্থাপন করেন। এটি গ্রহণ করেন আদালত।
এ বিষয়ে কাজি আনিচুর রহমান আদালতে বলেন, ২০১৮ সালের ১০ই অক্টোবর মিন্নি ও নয়ন বন্ডের বিয়ে আমি সম্পন্ন করি। ওই দিন নয়ন বন্ডের কয়েকজন বন্ধু আমাকে নয়ন বন্ডের বাসায় নিয়ে যায়। তখন বাসায় নয়ন বন্ডের মা এবং মিন্নিসহ অনেক লোক উপস্থিত ছিলেন। নয়ন বন্ডের বাসায় বসেই পাঁচ লাখ টাকা দেনমোহরে মিন্নি ও নয়ন বন্ডের বিয়ে দেই আমি।

বিয়ে সম্পন্ন করার পর আমি জানতে পারি মিন্নি বরগুনা পৌরসভার আবু সালেহ কমিশনারের ভাইয়ের মেয়ে।
তখন আমি সালেহ কমিশনারকে আমার মোবাইল থেকে কল দিয়ে মিন্নি ও নয়ন বন্ডের বিয়ের খবর জানাই। তিনি আমাকে বিয়ের কথা গোপন রাখতে বলেন। এরপর মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোরও আমাকে ফোন করে বিবাহের বিষয়টি গোপন রাখতে অনুরোধ করেন।

আনিচুর রহমান আদালতে আরও বলেন, পরে আমি জানতে পারি কুমারী পরিচয়ে রিফাত শরীফের সঙ্গে মিন্নির বিয়ে হয়েছে। রিফাত শরীফের সঙ্গে বিয়ের পরদিন মিন্নির বাবা আমাকে ফোনে বলেন, মিন্নি ও নয়ন বন্ড আগামীকাল আপনার কাছে যাবে। আপনি তাদের ডিভোর্স করিয়ে দিয়েন। কিন্তু মিন্নির বাবার কথা অনুযায়ী ওই দিন তারা আমার কাছে আসেনি। এর পরদিন ফোন করে আবারও আমাকে একই কথা বলেন মিন্নির বাবা কিশোর। ওই দিনও ডিভোর্সের জন্য মিন্নি ও নয়ন বন্ড আমার কাছে না আসায় মিন্নির বাবাকে ফোন দেই। তখন মিন্নির বাবা আমাকে বলেন, ওরা দুজনে কমিটমেন্ট করেছে বিয়ের কথা কাউকে জানাবে না। গোপন রাখবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২০-০১-২৯ ০১:০৯:২৫

মিন্নি ডাবল স্বামী সঙ্গ উপভোগ করতে চেয়ে ছিল। তাই পুলিশ নয়ন বন্ডের বাড়িতে তার প্রসাধন সামগ্রি আলামত সংগ্রহ করে ছিল । এমন সংবাদ পড়ে ছিলাম। উচ্ছৃঙ্খল স্বভাব নয়ন বন্ডের বিবাহিত বউ মিন্নিও যে উচ্ছৃখল স্বভাব ছিল তা বিশ্বাস হয়। পিতার অবাধ্য সন্তান । এমনকি রিফাত শরীফের সঙ্গে বিয়ের পরও নয়ন বন্ডের সঙ্গে দৈহিক সম্পর্ক তার ছিল । তাই পরিকল্পনা করে নিষ্পাপ লোক (রিফাত) কে খুন করিয়েছে।

Jatiota badh

২০২০-০১-২৯ ০৫:৩৭:২৫

Liar.Its not true.

আপনার মতামত দিন



বাংলারজমিন অন্যান্য খবর

সিরাজদিখানে জাল টাকাসহ দুই নারী গ্রেপ্তার

২৩ ফেব্রুয়ারি ২০২০

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জালনোটসহ দুই নারীকে পুলিশে হস্তান্তর করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে সিরাজদিখান পরিবহনের একটি ...

নিকলীতে ফুটন্ত তেলে যুবককে ঝলসে দিলেন ইউপি সদস্য

২৩ ফেব্রুয়ারি ২০২০

 কিশোরগঞ্জের নিকলীতে তুচ্ছ ঘটনার জেরে এক ইউপি সদস্য ফুটন্ত তেলের কড়াইয়ে ফেলে মো. খলিল মিয়া ...

সিলেটে ভাষাসৈনিক প্রফেসর আজিজ ও অধ্যক্ষ মাসউদকে কেমুসাসের সম্মাননা

২৩ ফেব্রুয়ারি ২০২০

 ভাষা আন্দোলনের সূতিকাগার কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ...

পুঠিয়ায় রাস্তার কাজে অনিয়মের অভিযোগ

২৩ ফেব্রুয়ারি ২০২০

রাজশাহীর পুঠিয়ার গণ্ডগোহালী থেকে ঝলমলিয়া বাজার পর্যন্ত ২৫৫০ মিটার এলজিইডি’র পুনর্নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ উঠেছে। ...

ফতুল্লার পাইলট উচ্চ বিদ্যালয়ে মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন

২৩ ফেব্রুয়ারি ২০২০

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অবস্থিত ঐতিহ্যবাহী ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয় ভবনে মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করা ...

সিলেটের বরেণ্য আলেম শায়খে ইমামবাড়ি অসুস্থ

২৩ ফেব্রুয়ারি ২০২০

দেশের বরেণ্য আলেম, খলিফায়ে মাদানী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি ও জামেয়া দারুল কোরআন সিলেটের ...

রামগতিতে আমন ধান সংগ্রহে ধীরগতি

২৩ ফেব্রুয়ারি ২০২০

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার খাদ্যগুদামে স্থান সংকটের কারণে সরকারিভাবে আমন ধান সংগ্রহ কার্যক্রম চলছে ধীরগতিতে। এক ...

‘উন্নত যন্ত্র কৃষিতে বিপ্লব ঘটাবে’

২৩ ফেব্রুয়ারি ২০২০

আলু বাংলাদেশের খাদ্য নিরাপত্তা ও অর্থনৈতিক বিকাশে বিশেষ ভূমিকা রাখছে। বাংলাদেশের মাটি জলবায়ু আলু উৎপাদনের ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত