প্রধানমন্ত্রীর রান্না করা খাবার খেয়ে ধন্য সাকিব-শিশির

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে শিশিরকে সারপ্রাইজ দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল সকালে নিজ হাতে রান্না করা হরেক পদের খাবার সাকিবের বাসায় পাঠান প্রধানমন্ত্রী। শনিবার সস্ত্রীক প্রধানমন্ত্রীর বাসায় বেড়াতে যান তিনি। সঙ্গে ছিলেন তার শিশুকন্যা আলাইনা। সেখানেই শিশিরের কাছে প্রধানমন্ত্রী জানতে চেয়েছিলেন- তার পছন্দের খাবার কী? প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাকিবের স্ত্রী শিশির ও মেয়ে আলাইনার একটি ছবি ও রান্না করা খাবারের ছবি ফেসবুকে পোস্ট করেছেন সাকিব। ক্যাপশনে লিখেছেন, ‘এ পৃথিবীতে আমি সবচেয়ে ভাগ্যবান মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে আমি ভাষাহীন, তার হাতের সুস্বাদু খাবার খেলাম, যা তিনি সকালে নিজ হাতে রান্না করে আমার স্ত্রীর জন্য বাসায় পাঠিয়েছেন। গতকাল প্রধানমন্ত্রীর বাসায় যাওয়ার পর সে (শিশির) নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিল।
ধন্যবাদ দিয়ে শেষ করতে পারবো না। এই স্মৃতি আমার হৃদয়ে সারা জীবন অমলিন থাকবে। আমরা সত্যিই আশীর্বাদপুষ্ট!’ উম্মে শিশিরও নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একই ছবি পোস্ট করে ক্যাপশন লিখেছেন, ‘এর চেয়ে বেশি ধন্য হতে পারতাম না। মাননীয় প্রধানমন্ত্রী যখন ব্যস্ততার মাঝেও সময় বের করে আমার জন্য রান্না করে খাবার পাঠান, এর চেয়ে তৃপ্তিকর উপায়ে খাওয়ার কথা চিন্তাও করা যায় না। কাল তার সঙ্গে দেখা করতে গেলে জানতে চেয়েছিলেন, আমার পছন্দের খাবার কী কী। তিনি বলেছিলেন নিজ হাতে খাবার রান্না করে পাঠাবেন! আমি এখন সত্যি সত্যিই আনন্দে দিশাহারা। আমার জীবনে সেরা মধ্যাহ্নভোজ। এত ভালোবাসা ও আদরের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শেষ করতে পারবো না।’
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ক্রিকেটারদের সম্পর্কটা আত্মিক। সুযোগ পেলেই সাকিব-মাশরাফিদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। মাঠে আসেন উৎসাহ যোগাতে। এর আগে সাকিবকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জুয়াড়ির প্রস্তাব গোপন করায় সাকিব নিষিদ্ধ হওয়ার পর প্রধানমন্ত্রী দুঃখপ্রকাশ করেন।

আপনার মতামত দিন



খেলা অন্যান্য খবর

৬ বছর পর গোল খরায় মেসি

১৭ ফেব্রুয়ারি ২০২০



খেলা সর্বাধিক পঠিত