ছিনতাইকারীর ছুরিকাঘাতে রামেকের ২ শিক্ষার্থী আহত

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে

শিক্ষাঙ্গন ২০ জানুয়ারি ২০২০, সোমবার

রাজশাহীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) ২ শিক্ষার্থী গুরুতর জখম হয়েছেন। গত রোববার দিবাগত রাত দুইটার দিকে রাজশাহী নগরীর বর্ণালীর মোড় এলাকার এই ঘটনা ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে রামেক হাসপাতালের পাঁচ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- বগুড়া সদরের খামারকান্দি এলাকার ইয়াকুব আলীর ছেলে আতিকুল ইসলাম (২৩) ও সাহাজাদপুর সিরাজগঞ্জের পুঠিয়া এলাকার সাহেব আলীর ছেলে মিরু আহম্মদ (২৩)। তারা রামেকের এমবিবিএস শেষ বর্ষের ছাত্র।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, তারা এই এলাকার একটি হোটেলে খাবার খেয়ে হোস্টেলে ফিরছিলেন। পথে এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে আসে। তারা বর্তমানের রামেকের পাঁচ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে আতিকের পায়ে ১২টা সেলাই ও মিরুর পায়ে ৬ টা সেলাই দেয়া হয়েছে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বলেন, ছিনতাইকারীর ছুরিকাঘাতে রামেকের দুই ছাত্র আহত হওয়ার খবর শুনেছি।
তবে এ ব্যাপারে থানায় এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। তারপরও ছিনতাইকারীর ওই চক্রটি চিহ্নিত করতে আইন শৃঙ্খলা বাহিনী সজাগ রয়েছে। তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর

এইচএসসি পরীক্ষার ফল ডিসেম্বরেই

পিছিয়ে যাচ্ছে ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষা

২৫ নভেম্বর ২০২০



শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status