দৌলতপুরে শিশু অপহরণঃ নারীর যাবজ্জীবন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

বাংলারজমিন ১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

কুষ্টিয়ার দৌলতপুর থানায় দায়ের করা শিশু অপহরণ মামলায় প্রতিবেশী এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। গতকাল দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান আদালতে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামি দৌলতপুর উপজেলার খলিশাকুণ্ডি পূর্ব মণ্ডলপাড়া গ্রামের চাঁদ আলীর কন্যা বেদেনা খাতুন ওরফে লিমা (৩৮)। এ মামলায় অপর ৩ আসামি ঠেকারী খাতুন, চাঁদ আলী ও আবদুর রশিদদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দিয়েছেন আদালত।  
আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২৬শে সেপ্টেম্বর, সকালে খলিশাকুণ্ডি গ্রামের ছমির আলীর স্ত্রী বিনা খাতুনের ৬ মাস বয়সী শিশুপুত্র কর্ণকে প্রতিবেশী বেদেনা খাতুন লিমাসহ অপর তিন সহযোগীর যোগসাজশে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান। এ ঘটনায় শিশুর পিতা ছমির আলী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনের দ: বি: ৭ ধারায় অভিযোগ এনে বেদেনা খাতুনসহ ৪ জনের নাম উল্লেখ করে দৌলতপুর থানায় শিশু অপহরণ মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ৩০শে নভেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন পুলিশ।
কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ কৌঁসুলি আবদুল হালিম জানান, দৌলতপুর থানার শিশু অপহরণ মামলার এক আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা আদেশ ও মামলার অপর ৩ আসামিদের খালাস দিয়েছেন।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

চসিকে ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হলেন যারা

২৮ জানুয়ারি ২০২১

চসিক নির্বাচনে ১৪টি সংরক্ষিত ওয়ার্ড ও ৪১টি সাধারণ ওয়ার্ডের মধ্যে ৩৯ ওয়ার্ডে নির্বাচিত কাউন্সিলর প্রার্থীদের ...

সর্বনিম্ন তাপমাত্রা দিনাজপুরে

কাঁপছে উত্তরাঞ্চল

২৮ জানুয়ারি ২০২১

রাজনগর হিসাবরক্ষণ অফিস

ঘুষ ছাড়া ফাইল নড়ে না

২৮ জানুয়ারি ২০২১

শত বছরের রাস্তা বিক্রি

২৮ জানুয়ারি ২০২১

নির্বাচনী সহিংসতা পাথরঘাটায় ১৫০ জনকে আসামি করে মামলা

২৮ জানুয়ারি ২০২১

বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনী সহিংসতায় পুলিশ বাদী হয়ে দেড়শ’ জনকে আসামি করে পাথরঘাটা থানায় মামলা ...

রাজারহাটে স্কাউট’র ত্রি-বার্ষিক সম্মেলন

২৮ জানুয়ারি ২০২১

বাংলাদেশ স্কাউটস্‌ রাজারহাট উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল উপজেলা স্কাউটস্‌ ভবন সংলগ্ন হেলিপ্যাড ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন

সভাপতিসহ আওয়ামী লীগে ৮, সম্পাদকসহ বিএনপিতে ৭

DMCA.com Protection Status