বিপিএলে আসছেন জুনায়েদ-শেহজাদ

স্পোর্টস রিপোর্টার

খেলা ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৩:৩৮

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) রংপুর রেঞ্জার্স দলে ভিড়িয়েছে আরো দুই পাকিস্তানি ক্রিকেটারকে। তারা হলেন বাঁহাতি পেসার জুনায়েদ খান ও ব্যাটসম্যান আহমেদ শেহজাদ। এদিকে ১৭ই নভেম্বরের ড্রাফট থেকে ক্যারিবিয়ান ব্যাটসম্যান শেই হোপকে দলে ভেড়ায় দলটি। ভারতের সঙ্গে সিরিজ থাকায় এই ক্রিকেটারকে না পাওয়ার সম্ভাবনা শোনা গেছিলো। তবে এই উইন্ডিজ বিপিএলে খেলার বিষয়ে নিশ্চিত করেছেন। এই ২৬ বছর বয়সী ব্যাটসম্যান এখন পর্যন্ত ৩২ ম্যাচে ৬৫৪ রান সংগ্রহ করেন।
টি-টোয়েন্টিতে আগ্রাসী ব্যাটসম্যান হিসেবে আহমেদ শেহজাদের পরিচিত আছে। বিপিএল টুর্নামেন্টটির প্রথম আসরে শতক হাঁকান এই পাকিস্তানি ব্যাটসম্যান। ২০১২ সালে বরিশাল বার্নার্সের হয়ে ১১৩ রানের অপরাজিত ইনিংস খেলেন এই ক্রিকেটার।
স্বীকৃত টি-টোয়েন্টিতে এটি তার সর্বোচ্চ ইনিংস। এই পর্যন্ত ২১২টি টি-টোয়েন্টিতে ৫৯১৮ রান করেন শেহজাদ। এছাড়া আরেক পাকিস্তানি ক্রিকেটার জুনায়েদ খানের রংপুর শিবিরে অন্তর্ভূক্তি নিজেদের টুইটার একাইন্টে নিশ্চিত করে কর্তৃপক্ষ। ২০১৬ থেকে এই পর্যন্ত টানা তিন মৌসুমে খুলনা টাইটান্সের হয়ে খেলেছিলেন এই পেসার। এর মধ্যে ২৩ ম্যাচে ৩৬ উইকেট তুলে নেন তিনি। আর স্বীকৃত টি-টোয়েন্টিতে ১৪১ ম্যাচে ১৬৮ উইকেট আছে এই পেসারের ঝুলিতে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ইংলিশ প্রিমিয়ার লীগ

শেষ মুহূর্তের গোলে হার চেলসির

১৯ জানুয়ারি ২০২০

স্প্যানিশ লা লিগা

কাসেমিরোর জোড়া গোল, সেভিয়াকে হারিয়ে শীর্ষে রিয়াল

১৯ জানুয়ারি ২০২০

‘লক্ষ্মীপুর থেকে লাহোর’

১৯ জানুয়ারি ২০২০

ব্যাটে-বলে উজ্জ্বল যারা

১৯ জানুয়ারি ২০২০

ইংল্যান্ডে ‘লাল যুদ্ধ’ আজ

লিভারপুলের বিপক্ষে ম্যানইউ’র প্রেরণা ‘সিটি-পিএসজি’

১৯ জানুয়ারি ২০২০





খেলা সর্বাধিক পঠিত



পাকিস্তান সফরে যাবেন না মুশফিক

তামিমের ইনজুরি, রিয়াদের জ্বর