ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ জনযুদ্ধের আঞ্চলিক নেতা নিহত

ঝিনাইদহ প্রতিনিধি

অনলাইন ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ১:৩৭ | সর্বশেষ আপডেট: ৭:৩৯

ঝিনাইদহ হরিণাকুন্ডুতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন এমএল জনযুদ্ধের আঞ্চলিক নেতা বাদশা শেখ (৫০) নিহত হয়েছেন। গতরাত দেড়টার দিকে পৌর এলাকার বটতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

বাদশা শেখ হরিণাকুন্ডুর জোড়া পুকুরিয়া গ্রামের হেলাল শেখের ছেলে। ঘটনাস্থল থেকে একটি দেশী পিস্তুল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের এসআই সরোয়ার হোসেনসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, জেলার হরিণাকুন্ডু পৌর শহরের বটতলা এলাকায় একদল চরমপন্থী দলের সন্ত্রাসীরা বৈঠক করছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ রাত দেড়টার দিকে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় অন্যরা পালিয়ে গেলেও বাদশা শেখ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হন।


‘বন্দুকযুদ্ধে’ পুলিশ ১৩ রাউন্ড গুলিবর্ষণ করে। ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ২টি রামদা উদ্ধার করা হয়েছে।

বাদশা শেখের বিরুদ্ধে হরিণাকুন্ডুসহ বিভিন্ন থানায় ৭টি হত্যা ও ২টি অস্ত্র মামালা রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।



আপনার মতামত দিন

অনলাইন -এর সর্বাধিক পঠিত