ছোট পর্দায় আজ

বিনোদন

| ১০ নভেম্বর ২০১৯, রোববার
চ্যানেল আইতে ‘যে রাঁধে সে চুলও বাঁধে’
চ্যানেল আইতে আজ সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচার হবে লাইফ স্টাইল বিষয়ক প্রথম ভিন্ন ধারার অনুষ্ঠান ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। অনুষ্ঠানে একজন সেলিব্রিটি একসঙ্গে তার রূপচর্চার যাবতীয় বিষয়ে জানান এবং কেকা ফেরদৌসীর রান্নাঘরে রান্না করেন নিজের প্রিয় খাবার। রূপচর্চা বিষয়ে আমেরিকায় এইচ ডি মেক আপ-এর ওপর প্রশিক্ষণ নেয়া সোনালী ফেরদৌসী মজুমদার ও বিশিষ্ট রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন। পরিচালনা করছেন কেকা ফেরদৌসী।
একুশে টেলিভিশনে ‘মেঘের খেয়া’
একুশে টেলিভিশনে আজ প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেঘের খেয়া’। সপ্তাহের শনি থেকে সোমবার পর্যন্ত প্রতি দিন রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হয় নাটকটি।
‘মেঘের খেয়া’ এক মৃত্যু পথযাত্রী মেয়ের গল্প। ভালোবাসা এবং ঘৃণার চরম নাটকীয় দ্বন্দ্ব নিয়েই নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘মেঘের খেয়া’। আদনান আদীব খানের রচনা এবং সৈয়দ আওলাদের পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন সীমানা, শেলী আহসান, প্রত্যাশা, শাহরিয়াজ, পারভিন সুলতানা দিতি, জয়শ্রীকর জয়া, আল মামুন, আলিফ, নওসাবা, মুকিদ প্রমুখ।

এনটিভিতে ‘ঘুমন্ত শহরে’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ঘুমন্ত শহরে’। নাটকটি প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। খায়রুল বাসার নির্ঝরের চিত্রনাট্য রচনায় এটির সংলাপ রচনা করেছেন মাতিয়া বানু শুকু। নজরুল ইসলাম রাজুর গল্প ও পরিচালনায় এতে অভিনয় করেছেন এফ এস নাঈম, অর্ষা, ফারহানা মিলি, ভাবনা, শতাব্দী ওয়াদুদ, শহিদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, জিয়াউল হাসান কিসলু, মিলি বাশার, মাজনুন মিজান, শামীমা তুষ্টি প্রমুখ।
বাংলাভিশনে ‘তোমার গল্পে আমি’
বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘তোমার গল্পে আমি’। ইফফাত আরেফিন তন্বী এবং জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হবে প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৮টা ১৫ মিনিটে। এতে অভিনয় করেছেন অপূর্ব, জাকিয়া বারী মম, তৌসিফ মাহবুব, তানজিন তিশা, ঊর্মিলা শ্রাবন্তী কর, আদনান ফারুক হিল্লোল, সুষমা সরকার, আনন্দ খালেদ, মাসুম বাশার, মিলি বাশার, ফরহাদ লিমন প্রমুখ।  নাটকের গল্পটি একরৈখিক। একজোড়া প্রেমিক-প্রেমিকার লাইফের জার্নি দেখানো হবে এতে।
মাছরাঙা টেলিভিশনে ‘ঘরে বাইরে’
প্রতি রবি ও সোমবার রাত ৮ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ঘরে বাইরে’। মাতিয়া বানু শুকুর চিত্রনাট্য ও নজরুল ইসলাম রাজুর পরিচালনায় এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, মম, নাঈম, মৌসুমী হামিদ, শহীদুজ্জামান সেলিম, মাজনুন মিজান, রাইসুল ইসলাম আসাদ, শর্মিলী আহমেদ, সাবেরী আলমসহ আরো অনেকে। চারপাশে ছড়িয়ে থাকা হাজারো মানুষ ও পরিবারের মতো একটি পরিবারের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ঘরে বাইরে’।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গাম্বিয়াকে সব ধরণের সমর্থন দেবে কানাডা ও নেদারল্যান্ডস

বাংলাদেশকে ছাড়িয়ে যাচ্ছে ভিয়েতনাম

রেকর্ড

সেই ক্যারিশমা তিনি ব্যয় করছেন জেনারেলদের পেছনে

রোহিঙ্গাদের বিচার পাওয়ার আশা থাকছে

বিপণি বিতানে ছাড় দিয়ে বিক্রি বাড়ানোর চেষ্টা

দুর্নীতি মুক্ত হলে দেশ আরো এগিয়ে যেতো

অজয় রায় আর নেই

অনেক পাবলিক বিশ্ববিদ্যালয় দিনে সরকারি, রাতে বেসরকারি

কোনো শিশু ও নারী যেন নির্যাতনের শিকার না হয়

সাড়ে তিন বছরের মধ্যে সর্বনিম্ন লেনদেন

‘উগ্রবাদ দমনে সম্মিলিতভাবে কাজ করতে হবে’

‘দিল্লি সফরে গুরুত্বপূর্ণ সব ইস্যুতেই আলোচনা হবে’

মাদক মামলায় সম্রাট ও আরমানের বিরুদ্ধে চার্জশিট

দুর্নীতির মাধ্যমে অর্থনীতিকে ধ্বংস করা হয়েছে: ফখরুল

বাজি ধরে সড়কে প্রাণ গেল ২ জনের