ফিক্সিং কেলেঙ্কারিতে ভারতীয় ক্রিকেটার গ্রেফতার

স্পোর্টস ডেস্ক

খেলা ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৩:২৫

কর্ণাটকা প্রিমিয়ার লীগে (কেপিএল) ফিক্সিং কেলেঙ্কারিতে আজ দুইজন ভারতীয় ক্রিকেটারকে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ। এছাড়া গতকালও একজনকে গ্রেফতার করেছিল পুলিশ। শুধুমাত্র ক্রিকেটার নয় কোচ ও মালিক ফিক্সিংয়ে সরাসরি জড়িত থাকায় তাদেরও গ্রেফতার করা হয়।
গতমাসে হাবলি টাইগার্সের ব্যাটসম্যান এম বিশ্বনাথকে ম্যাচ ফিক্সিং ও জুয়ারিদের সঙ্গে যোগাযোগ রাখার দায়ে গ্রেফতার করে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ অফ বেঙ্গালুরু (সিসিবিবি)। এবার বেঙ্গালুরু ব্লাস্টার্সের ব্যাটসম্যান নিশান্ত সিং শিখওয়াতকে একই অপরাধে গ্রেফতার করে তারা। নিশান্তকে গতকাল গ্রেফতার দেখানো হয়। আর আজ গ্রেফতার হলেন বেলারি টাস্কার্সের দুজন খেলোয়াড়কে গ্রেফতার করা হয়। তারা হলেন অধিনায়ক সিএম গৌতম ও আবরার কাজী। তারা দুজনে সরাসরি ফিক্সিংয়ের সঙ্গে জড়িত ছিলেন।
টুর্নামেন্টের ফাইনালে হাবলি টাইগার্সের বিপরীতে মাঠে নেমেছে গৌতমের টাস্কার্স। এই ম্যাচে ধীরগতির ব্যাটিংয়ের জন্য তাদের ২০ লাখ রুপি প্রস্তাব করা হয়। এবং তারা সেটাই করেন। তাই টাস্কার্স ম্যাচটি হারে ৮ রানে। এছাড়াও আরো ম্যাচে তারা ফিক্সিং করে বলে প্রমাণ পাওয়া যায়। যদিও দুজনে এখন দল ছেড়েছেন।
ক্রিকেটার ছাড়া কেপিএলে অংশ নেয়া ফ্যাঞ্চাইজি বেঙ্গালুরু ব্লাস্টার্সের বোলিং কোচ ভিসু বিনোদ ও বেলগাভি প্যান্থার্সের মালিক আলি আসফাক থারাকেও ফিক্সিংয়ে জড়িত থাকায় গ্রেফতার করে সিসিবিবি। বেলগাভি প্যান্থার্সকে নিষিদ্ধ করেছে কেপিএল কর্তৃপক্ষ।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ঢাকার হারের হ্যাটট্রিক

৩০ নভেম্বর ২০২০

মেসিকে কার্ড দেখিয়ে অনুশোচনায় পুড়ছেন রেফারি

১ ডিসেম্বর ২০২০

ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনাকে শ্রদ্ধা জানাতে গিয়ে ফিফা নিয়ম ভেঙেছেন লিওনেল মেসি। জার্সি খুলে গোল ...

হকিতে আসছে আনসার

১ ডিসেম্বর ২০২০

দেশের ক্রীড়াঙ্গনে হ্যান্ডবল দিয়ে যাত্রা শুরু হয়েছিল বাংলাদেশ আনসার ও ভিডিপির। বর্তমানে বিভিন্ন ক্রীড়া ডিসিপ্লিনে ...

প্রিমিয়ার লীগ বাস্কেটবল

১ ডিসেম্বর ২০২০

দ্য গ্রেগোরিয়াস, দ্য  গ্রেগস, দ্য শাওন্স, ইগলস ক্লাব, ফ্লেইম বয়েজ, ঢাকা গ্ল্যাডিয়েটরস- শীর্ষ ছয় দল ...

ফেডারেশন কাপ হ্যান্ডবল

১ ডিসেম্বর ২০২০

ওয়ালটন ফেডারেশন কাপ নারী হ্যান্ডবলের সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার, নওগাঁ জেলা, জামালপুর স্পোর্টস একাডেমি ও ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status