এক মিলনায়তনে দুই বাংলার তারার মেলা

স্টাফ রিপোর্টার

বিনোদন ২১ অক্টোবর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

জমকালো আয়োজনে সোমবার সন্ধ্যায় বাংলাদেশে অনুষ্ঠিত হলো টিএম ফিল্মস নিবেদিত ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডস (বিবিএফএ)’-এর প্রথম আসর। রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে যেন দুই বাংলার তারার মেলা বসেছিল। সন্ধ্যা হতেই মিলনায়তনে একে একে হাজির হতে থাকেন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা। এদের মধ্যে ছিলেন পশ্চিমবঙ্গের তারকা প্রসেনজিৎ, ঋতুপর্ণা, জিৎ, আবির চ্যাটার্জি, তনুশ্রী দত্ত, পরমব্রত, পাওলি দাম, বাংলাদেশ থেকে মৌসুমী, ওমর সানি, জয়া আহসান, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, পরীমনি, ইমন, নিরব, তাসকিন, সিয়াম, পূজা চেরিসহ অনেক তারকা।

ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া ও বসুন্ধরা গ্রুপের উদ্যোগে এ আয়োজনটি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই ছিল বক্তব্য পর্ব। এতে বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী  ড. হাছান মাহমুদ, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, এটিএন বাংলার চেয়ারম্যান ড.মাহফুজুর রহমান, ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়ার সভাপতি ফিরদাউসুল হাসান, বিবিএফএ এর সমন্বয়ক তপন রায় ও  টিএম ফিল্মসের চেয়ারপার্সন ফারজানা মুন্নী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দুই বাংলার জুরি বোর্ডের সদস্য বাংলাদেশের আলমগীর, কবরী, ইমদাদুল হক মিলন, খোরশেদ আলম খসরু ও হাসিবুর রেজা কল্লোল এবং ভারত থেকে গৌতম ঘোষ,  ব্রাত্য বসু, গৌতম ভট্টাচার্য, অঞ্জন বোস ও তনুশ্রী চক্রবর্তী।


বক্তব্য প্রদান পর্বের পরই মাইক্রোফোনে ভেসে আসে আজীবন সম্মাননার ঘোষণা। চলচ্চিত্রে বিশেষ অবদান রাখায় বাংলাদেশের কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারা বেগম ও ভারতের কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিককে আজীবন সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিল ভারতের জি-বাংলা ও বাংলাদেশের ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ। মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও গানবাংলা টেলিভিশন। ইভেন্ট পার্টনার ওয়ান মোর জিরো। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন কলকাতার মীর আফসার আলী ও বাংলাদেশের শাহরিয়ার নাজিম জয়।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ফের পপির বিয়ের গুঞ্জন

২০ জানুয়ারি ২০২১

নানা রূপে মোনালিসা

২০ জানুয়ারি ২০২১

অপেক্ষায় ঐশী

২০ জানুয়ারি ২০২১

চলে গেলেন দিলু

২০ জানুয়ারি ২০২১

আব্দুল আজিজের টার্গেট

২০ জানুয়ারি ২০২১

টপ নিউজ

একই কোচিংয়ে পড়তেন সালমান-মৌসুমী

২০ জানুয়ারি ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status