জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামুন: বিএনপিকে জাফরুল্লাহ

স্টাফ রিপোর্টার

শেষের পাতা ১৯ অক্টোবর ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ১:২১

২০ দলীয় জোট থেকে জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘ খালেদা জিয়ার মুক্তি ও বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকারীদের ফাঁসি দাবি’ নিয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ আহবান জানান।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে ভোট ডাকাতি হয়েছে। আজকে জনগণের প্রশ্ন সামনে ভোট দিতে পারবো কিনা? ভোট দেয়ার সংগ্রামটাই জনগণের কাছে আসল। এজন্য আন্দোলন করতে হবে। জামায়াত জোটে থাকলে আন্দোলন হবে না। এই যে আমীর খসরু। এটা আপনাদেরই দায়িত্ব।
সব বিভেদ ভূলে গিয়ে জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামুন। বাংলাদেশ আপনাদের সঙ্গে আছে। বাংলাদেশে গণতন্ত্রের মুক্তি আসবে এবং খালেদা জিয়া মুক্ত হবেন।

তিনি বলেন, আজকে আবরারের হত্যাকাণ্ডের যে কাহিনী শুনছি, তারা (সরকার) ৩০২ ধারায় মামলাকে ৩০৪ ধারায় পরিণত করার চেষ্টা করছে। এই সরকারের জন্য এটা নতুন কোনো ঘটনা নয়।
মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আইনি লড়াইয়ে খালেদা জিয়া মুক্ত হবেন না। তাই সবাইকে আগামী দিনে রাস্তায় নেমে আন্দোলন করতে হবে। বাংলাদেশের অর্থনীতি পুরোপুরিভাবে একটি দলীয় অর্থনীতিতে পরিণত হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।
আয়োজক সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার ফজলে সাইফুদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, কাদের গনি চৌধুরী, রফিক শিকদার, ফরিদ উদ্দিন, কাজী মনিরুজ্জামান প্রমূখ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Ahmed

২০১৯-১০-১৯ ২২:২০:৫০

Language should be sober like an educated person.

আশরাফ

২০১৯-১০-১৮ ২০:৫৩:৪৮

আপনারা কথার খই পুটান ,শুধু কথাই বলতে পারেন কাজের কাজ করার ক্ষমতা আপনাদের কাহারও নেই, ঐক্যফ্যন্ট এর জন্যই বি এন পি -জামায়াত আন্দোলনে ব্যাথ,দয়া করে আপনারা দূরে থাকুন

Md. Mizanur Rahman

২০১৯-১০-১৯ ০৮:১৮:০৫

Like leader like his language.

জাফর আহমেদ

২০১৯-১০-১৮ ১২:০৩:২৫

জনাব জাফরুল্লাহ সাহেব কে বলতে চাই। আপনি এবং আপনার সাথে যত দল আছেন সবাই মিলে ডাকদিয়ে কতজন লোক রাস্তায় অন্তে পারবেন। বেশি হলে টাকা পয়সা দিয়ে পাঁচশ।আর আপনাদের থেকে শতগুণ বেশি লোক আসবে জামায়াতের এক ডাকে তা ও বিনা পয়সায়। এখন বলুন বিএনপির কার বেশি প্রয়োজন। আপনি না,,,?

H m Alamgir Hossain

২০১৯-১০-১৮ ১১:৫৩:৫০

পারলে কিছু করে দেখান জামায়াতের কথা আসছে কেন? জামায়াত কে ছাড়া আন্দোলন করতে পারছেন না বুজি?

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

আতিকের ইশতেহার আজ থাকছে চমক

২৬ জানুয়ারি ২০২০

৩০ বছরের পরিকল্পনা তাপসের

২৬ জানুয়ারি ২০২০

সুজনের সংবাদ সম্মেলনে তথ্য

সিটি নির্বাচনে ব্যবসায়ী বেড়েছে

২৬ জানুয়ারি ২০২০

এবারের হারটা আরো বাজে

২৬ জানুয়ারি ২০২০

সাবেক পররাষ্ট্র সচিব শহিদুল হক

আইসিজে’র রায় মিয়ানমারের মিত্র দেশগুলোর অবস্থান পরিবর্তনে প্রভাব ফেলবে

২৬ জানুয়ারি ২০২০





শেষের পাতা সর্বাধিক পঠিত