মোটরসাইকেল থেকে পড়ে আহত ফিলিপাইনের প্রেসিডেন্ট

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন (১ বছর আগে) অক্টোবর ১৮, ২০১৯, শুক্রবার, ২:১২ পূর্বাহ্ন

মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে চোট পেয়েছেন ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে। বুধবার এ ঘটনা ঘটনা ঘটে। এ ঘটনার পর তার স্বাস্থ্যের অবস্থা নিয়ে উদ্বেগ দেখা দিয়েছে জনগণের মাঝে। তবে দুর্ঘটনায় পাওয়া চোটকে পাত্তা না দিয়ে সেদিনই রাজধানী ম্যানিলায় ঘুরে বেড়িয়েছেন তিনি। এ খবর দিয়েহে দ্য নিউ ইয়র্ক টাইমস।
দুতের্তের মুখপাত্র সালভাদর পানেলো বৃহস্পতিবার জানিয়েছেন, ৭৪ বছর বয়সী ফিলিপিনো প্রেসিডেন্ট বুধবার রাতে তার মোটরসাইকেল থেকে পড়ে যান। তিনি বলেন, এটা সত্য যে, প্রেসিডেন্ট বুধবার তার মোটরসাইকেল নিয়ে ঘুরে বেড়িয়েছিলেন। তবে দুর্ঘটনাটি ঘটেছে তার নিজ বাসভবনে মোটরসাইকেলটি পার্ক করে রাখার পর। পানেলো বলেন, প্রেসিডেন্ট মোটরসাইকেলটির ওপর বসে নিজের জুতা পড়ার চেষ্টা করছিলেন।
তখন আচমকা পড়ে গিয়ে তার কনুই ও হাঁটুতে হালকা চোট পেয়ছেন।
চলতি মাসের শুরুর দিকে দুতের্তে জানান যে, একটি নিউরোমাস্কুলার রোগে ভুগছেন তিনি। এর আগে গত বছর একটি এন্ডোস্কপি ও একটি কলোনস্কপি করিয়েছেন তিনি। এছাড়া, অন্যান্য রোগে আক্রান্ত থাকার কথাও জানিয়েছেন তিনি। বুধবার দুর্ঘটনার পর তার স্বাস্থ্য নিয়ে তাই উদ্বেগ দেখা দিয়েছে। সাধারণত নিজেকে বেশ শোক্তপোক্ত হিসেবে উপস্থাপন করে থাকেন দুতের্তে। তবে সাম্প্রতিক সময়ে জনসম্মুখে তার উপস্থিতি লক্ষ্যনীয়ভাবে হ্রাস পেয়েছে। এতে তার শারীরিক সুস্থতা নিয়ে উদ্বেগ আরো বেড়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Selina

২০১৯-১০-১৮ ০৩:২১:২৫

Motorcycle riding president . ....... seems very simple.

আপনার মতামত দিন

বিশ্বজমিন অন্যান্য খবর

মানুষ ভয়ঙ্কর!

২৬ জানুয়ারি ২০২১



বিশ্বজমিন সর্বাধিক পঠিত



বিবিসির প্রতিবেদন

জাকারবার্গের বাইডেন সমস্যা

DMCA.com Protection Status